বিশ্বনাথে সায়মন হত্যা মামলার প্রধান আসামী এনাম গ্রেফতার

প্রকাশিত:রবিবার, ২৮ মার্চ ২০২১ ০৯:০৩

বিশ্বনাথে সায়মন হত্যা মামলার প্রধান আসামী এনাম গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথ উপজেলার জানাইয়া দক্ষিণ মসুল্লা গ্রামের মছলন্দর আলীর পুত্র তরুণ ব্যবসায়ী ইমরান হোসেন সায়মন হত্যাকান্ডের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী এনাম উদ্দিন (২৩) কে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সে বিশ্বনাথের উত্তর মশুল্ল্যা (জানাইয়া) গ্রামের মনোহর আলীর পুত্র। শনিবার দিবাগত গভীর রাতে (২৮ মার্চ) ওসমানীনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

গত ২০ মার্চ রাত ১০.২০টার দিকে বিশ্বনাথ পৌর এলাকার বিশ্বনাথ-জানাইয়া খেলার মাঠে যাওয়ার পথিমধ্যে শুকুর আলীর বাসা সংলগ্ন স্থানে ছুরিকাঘাতে খুন হন তরুণ ব্যবসায়ী ইমরান হোসেন সায়মন (২৫)। এ ঘটনায় নিহতের বড় ভাই ময়নুল ইসলাম সুমন বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে ২২ মার্চ বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার পরই অভিযুক্তদের মধ্যে উত্তর মশুল্ল্যা (জানাইয়া) গ্রামের আব্দুল মছব্বিরের পুত্র আফজাল হোসেন লায়েক (১৯), মৃত তাহির উল্লার পুত্র ফয়েজ আহমদ (২৪) ও দক্ষিণ মশুল্ল্যা (জানাইয়া) গ্রামের তোরাব আলীর পুত্র তারেক আহমদ (২১)’কে আটক করে পুুুুলিশ।

মামলার প্রধান অভিযুক্ত এনাম উদ্দিন পলাতক থাকার পর শনিবার রাতে গ্রেফতার হয় এবং অপর অভিযুক্ত উত্তর মশুল্ল্যা (জানাইয়া) গ্রামের মোস্তাব আলীর পুত্র তাহিদ আলী (২৪) পলাতক রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ