গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিলে পুলিশী হামলায় যুবদলের নিন্দা

প্রকাশিত:রবিবার, ২৮ মার্চ ২০২১ ১০:০৩

গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিলে পুলিশী হামলায় যুবদলের নিন্দা

সুরমাভিউ:-  হত্যাযজ্ঞের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গোলাপগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিলেও অব্যাহত পুলিশী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

পুলিশী হামলায় গুরুতর আহত পৌর যুবদলের আহ্বায়ক এনামুল হক এনাম, নিজামুল কাদির লিপন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ মোবিন মাহফুজ, সদস্য খালেদ আহমদ, মোস্তাক আহমদ, বেলাল আহমদ, নাসির আহমদ সহ অসংখ্য যুবদল নেতাকর্মী আহত হন বলে দাবী যুবদল নেতৃবৃন্দের।

রোববার সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক ও জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ এক যৌথ বিবৃতিতে বলেন, দেশে যখনই সরকারের একের পর এক আগ্রাসী তৎপরতার প্রতিবাদ করা হয় তখনই, বর্তমান অবৈধ সরকারের পুলিশ বাহিনী দিয়ে জাতীয়তাবাদী আদর্শের সৈনিদের উপর হামলা-নির্যাতন চালায়। সব রাষ্ট্রেই মত প্রকাশের স্বাধীনতা থাকে অথচ এই ফ্যাসিস্ট সরকার বিরুদ্ধে যারাই স্বাধীন মত প্রকাশ করছে তাদের উপর নির্যাতনের স্টিমরোলার চালানো হচ্ছে। এরই ধারাবহিকতায়ও সিলেটের গোলাপগঞ্জে যুবদলের নেতৃবৃন্দের উপর পুলিশ ন্যাক্কারজনক হামলা চালায়, যা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত কাজ। আমরা পুলিশ প্রকাশসনকে বলতে চাই, আপনারা জনগণের নিরাপত্তার জন্য কাজ করুন। এই অবৈধ সরকারের ইশারায় শুধুমাত্র বিরোধী দলকে দমানো চেষ্টা করবেন না। বক্তারা গোলাপগঞ্জে যুবদল নেতৃবৃন্দের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং হামলায় আহত যুবদল নেতৃবৃন্দের আশু সুস্থতা কামনা করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ