তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপ’র মুক্তিযোদ্ধারে সংবর্ধনা

প্রকাশিত:শনিবার, ২৭ মার্চ ২০২১ ০৭:০৩

তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপ’র মুক্তিযোদ্ধারে সংবর্ধনা

সুরমাভিউ:-  মুজিব জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের উদ্যোগে মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়তে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মিশন এবং ভিশন হাতে নিয়েছেন তা দ্রুত গতিতে বাস্তবায়ন হচ্ছে।

তিনি ২০৪১ সালে মধ্যে বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রুপান্তির করতে যে উদ্যোগে নিয়েছেন তা বাস্তবায়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। বীর মুক্তিযোদ্ধাদের তিনশত টাকা থেকে ২০ হাজার টাকা পর্যন্ত ভাতার ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত শুক্রবার তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি লিয়াকত আলী এর সভাপতিত্বে ও আশরাফুল আলম এবং ইসমাইল হোসেনের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলার নির্বাহী অফিসার তাহমিলুর রহমান।

সকাল থেকে শুরু হওয়া বিভিন্ন অনুষ্ঠানের উদ্বোধন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আবু তাহের মো: শোয়েব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুল আহাদ, ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা লুৎফুর রহমান লেবু, তামাবিল স্থল বন্দর কাস্টমসের সহকারী কমিশনার প্রভাত কুমার সিংহ, তামাবিল স্থলবন্দরের সহকারী পরিচালক মো: রুহুল আমিন, মেগালয় ইন্টারন্যাশনাল এক্সপোর্টার’র সেক্রেটারী ডলি খংলা, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকার গ্রুপের সহ-সভাপতি মনিরুজ্জামান মিন্টু, সহ-সভাপতি মো: জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন ছেদু প্রমুখ।

আলেচনা সভার পূর্বে বীর মুক্তিযোদ্ধা ও ব্যবসায়ীদের নিয়ে মিউজিক্যাল চেয়ার খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় বিজয়ী মুক্তিযুদ্ধা ও ব্যবসায়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। -বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ