আর্থিক খাতের জন্য ‘একুশ’ চ্যালেঞ্জের বছর : মোহাম্মদ আলী

প্রকাশিত:শনিবার, ২৭ মার্চ ২০২১ ০৬:০৩

আর্থিক খাতের জন্য ‘একুশ’ চ্যালেঞ্জের বছর : মোহাম্মদ আলী

সুরমাভিউ:-  পূবালী ব্যাংক লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী বলেছেন, ২০২১ সাল হচ্ছে আর্থিক খাতের জন্য চ্যালেঞ্জের বছর। করোনাকালীন এই দূর্যোগপূর্ণ পরিস্থিতি মোকাবেলা করে সামনে এগোতে হবে। পূবালী ব্যাংক সারাদেশে এই বৈশ্বিক মহামারীর মধ্যেও সকল প্রকার আর্থিক সেবা অব্যহত রেখেছে।

তিনি বলেন, আমাদের মূখ্য উদ্দেশ্য হচ্ছে গ্রাহক সন্তুষ্টি। যেমন করেই হোক তা অর্জন হবে। তিনি ব্যাংকের মুনাফা অর্জন, হিসাব খোলা, আমানত সংগ্রহ, নতুন ঋণ প্রদান এবং অনাদায়ী ঋণ আদায়ে কার্যকর উদ্যোগ নিতে ব্যবস্থাপকদের প্রতি আহ্বান জানান।

আজ শনিবার (২৭ মার্চ) পূবালী ব্যাংক লিমিটেড সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের ২০২১ সালের প্রথম শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক দেওয়ান জামিল মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের ঋণ মঞ্জুরীর বিভাগের মহাব্যস্থাপক মোহাম্মদ ঈসা।

আরো উপস্থিত ছিলেন, সিলেট পূবাঞ্চল প্রধান ও উপ-মহাব্যস্থাপক জিয়াউল হক চৌধুরী, সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ও উপ-মহাব্যস্থাপক মশিউর রহমান খান এবং মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যস্থাপক মো. আরিফুর রহমান।

ব্যাংকের দরগা গেইট শাখার ব্যবস্থাপক জাকিয়া সুলতানার পরিচালনায় অনুষ্ঠিত এই সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মিরগঞ্জ শাখার ব্যবস্থাপক নজরুল ইসলাম আশরাফ এবং গীতা পাঠ করেন চৌধুরী বাজার শাখার ব্যবস্থাপক বিনায়ক চক্রবর্তী।

সম্মেলনে সিলেট শাখার ব্যবস্থাপক এজিএম অঞ্জন দাস, স্টেডিয়াম শাখার ব্যবস্থাপক এজিএম মনিরুল ইসলাম সহ পূবালী ব্যাংক সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপকবৃন্দ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ