প্রবাসীর ছেলে-মেয়েকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগে থানায় জিডি

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ ১১:০৩

প্রবাসীর ছেলে-মেয়েকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগে থানায় জিডি

স্টাফ রিপোর্টার:-  সিলেটের দক্ষিণ সুরমায় প্রবাসীর নারীর পিতৃহারা ছেলে-মেয়েকে চাচাকৃত বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগ এনে দক্ষিণ সুরমা উপজেলার সইদপুর গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে মো. জায়েদ আলী (২৪) বাদি হয়ে গত ৮ মার্চ একই গ্রামের মৃত মো. মন্তাজ আলীর ছেলে শেখ শফি উদ্দিন (৩৩) কে অভিযুক্ত করে দক্ষিণ সুরমা থানায় জিডি করেছেন। জিডি নং ৩৮৪।

বাদি থানায় দায়েরকৃত জিডি সূত্রে জানাগেছে, বাদির পার্শ্বের বাড়ির বাসিন্দা মৃত শেখ মো. বাহার উদ্দিনের ছেলে শেখ শাহজাহান আহমদ (১৪) এর মাতা মোছাঃ শেখ হুছনা বেগম বর্তমানে যুক্তরাজ্য বসবাস করে আসছেন। ফলে শেখ মো. শাহজাহান তার তিন বোনকে নিয়ে বাড়িতে একা বসবাস করছেন। কিন্তু তার (শেখ শাহজাহান) চাচা শেখ শফি উদ্দিন গত ৫ মার্চ ২০২১ইং তারিখে আনুমানিক সকাল ১১টার দিকে শেখ শাহজাহানকে তার নিজস্ব বাড়ি থেকে ভয়ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দেন। বর্তমান সে বাড়িতে যাওয়ার চেষ্টা করলে তাকে প্রাণে হত্যাসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করেন। যার কারণে শেখ শাহজাহান তার তিন বোনকে নিয়ে নিকট আত্বীয়ের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের কামালপুর গ্রামে বসবাস করছেন।

এব্যাপারে অভিযুক্ত শেখ শফি উদ্দিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি কিংবা তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ