করোনা ভাইরাস রোধে মৌলভীবাজার জেলা প্রশাসন ও পুলিশের সচেতনামূলক প্রচারনা

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১ ০৬:০৩

করোনা ভাইরাস রোধে মৌলভীবাজার জেলা প্রশাসন ও পুলিশের সচেতনামূলক প্রচারনা
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজার জেলা প্রশাসক  মীর নাহিদ আহসানের অনুমতি ও  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার নির্দেশনায় করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে গত ২১ মার্চ হতে  সচেতনতামূলক প্রচারভিযান পরিচালিত  হচ্ছে। সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে সরকারের নির্দেশনা অনুযায়ী মাস্ক ব্যবহারের উপর গুরুত্বারোপ করে এ প্রচারাভিযান পরিচালনা করা হয়।
বৃহস্পতিবার  ২৫ মার্চ  দিনব্যাপী  করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে  প্রচারাভিযান  পরিচালিত হয়। এ সময়ে জনসাধারণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ, মাস্ক পরায় উদ্বুদ্ধকরণ, বিভিন্ন মার্কেট ও শপিংমলে দোকানদারদের সতর্কীকরণ, মাইকিং প্রভৃতি  কার্যক্রম পরিচালনা করা হয়।
এ অভিযান পরিচালনা করেন  মৌলভীবাজ জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও পুলিশ সুপার, মোহাম্মদ জাকারিয়া। এছাড়াও এ অভিযান উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের অন্যান্য সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেটবৃন্দ।
জেলা প্রশাসনের এ  সচেতনতামূলক প্রচারাভিযান  চলমান থাকবে। আগামী  সপ্তাহ থেকে পুনরায় জনসাধারণের মাস্ক ব্যবহার নিশ্চিত করতে প্রয়োজনে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে। জেলা প্রশাসন কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ