মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে পেরে আমরা গর্বিত : সংবর্ধনায় এমপি মানিক

প্রকাশিত:বুধবার, ২৪ মার্চ ২০২১ ১১:০৩

মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে পেরে আমরা গর্বিত : সংবর্ধনায় এমপি মানিক

দোয়ারাবাজার প্রতিনিধি:-  মহান স্বাধীনতার সুবর্ন জয়ন্তীতে প্রাত্তন ছাত্র ঐক্য পরিষদ প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজ কর্তৃক জাতীর শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযুদ্ধাদের সম্মানে, সংবর্ধনা ও স্বাধীনতার ৫০ বছর সুবর্নজয়ন্তী উপলক্ষে বুধবার দুপুর ২ ঘটিকায় দোয়ারাবাজার উপজেলা দোহালিয়া ইউনিয়নের মানিক নগর গ্রামের বীর মুক্তিযোদ্ধাদের আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে প্রাত্তন ছাত্র ঐক্য পরিষদের সভাপতি আশোক কুমার দাস সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রোটারিয়ান ইকবাল হোসেন পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক নূর হোসেন মোহাম্মদ আব্দুল্লাহ।

প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, সুনামগঞ্জ (৫) আসনের সাংসদ ও প্রধান উপদেষ্টা, প্রাত্তন ছাত্র ঐক্য পরিষদের এমপি মুহিবুর রহমান (মানিক)।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান দোয়ারাবাজার উপজেলা পরিষদ ও বীরপ্রতীক অধ্যক্ষ ইদ্রিছ আলী।

উপস্থিত সংবর্ধনা অনুষ্ঠানে সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী ও আওয়ামীলীগ নেতা মোঃ ছমির উদ্দিনের পক্ষ অতিথি ও মুক্তিযুদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় আর্থীক সাহায্য দিয়ে বিশেষ অবদান রাখায়, সৌদি প্রবাসী ছমির উদ্দিনকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ পুরুষ্কার প্রদান করেন মুহিবুর রহমান মানিক।

প্রধান অতিথি বক্তব্যে এমপি মানিক বলেন,বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান।স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর এই বছরে আমাদের বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে পেরে গর্বিত আমরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন পরিক্ষা নিয়ন্ত্রক, ময়মনসিংহ শিক্ষা বোর্ডে সামছুল ইসলাম,উপস্তিত ছিলেন প্রাত্তন ছাত্র ঐক্য পরিষদের উপদেষ্টা, দোহালিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু,প্রতিষ্টাতা ভিপি, ছাতক ডিগ্রি কলেজ ও উপদেষ্টা প্রাত্তন ছাত্র ঐক্য পরিষদ শফিকুল ইসলাম বাবুল, সি,ও, অফিসার (অবঃ)
রফিক উদ্দিন, মোঃ নূর মিয়া, দেওয়ান আল তানভির আশরাফি চৌধুরী, প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজ (ভারপ্রাপ্ত) অধক্ষ্য আলী উসমান, দেওয়ান মাহমুদ রাজা চৌধুরী, দেওয়ান এ,কে,এম জাকির চৌধুরী, চিন্তামনি অধিকারী, বশির উদ্দিন প্রমুখ।