রাজনীতিবিদ মিসবাহ সিরাজ ও সাংবাদিক শফির মাতৃবিয়োগ; জেলা প্রেসক্লাবের শোক

প্রকাশিত:মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ ০৭:০৩

রাজনীতিবিদ মিসবাহ সিরাজ ও সাংবাদিক শফির মাতৃবিয়োগ; জেলা প্রেসক্লাবের শোক

সিলেট অফিস।।
বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এবং সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও এটিএন নিউজ (ইউকে) এর সিলেট প্রতিনিধি মোহাম্মদ শফিকুল ইসলাম শফির মাতা; সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকার প্রবীণ ব্যক্তিত্ব মরহুম মোহাম্মদ আব্দুল গফুরের স্ত্রী সমতেরা বিবি আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর পৌণে ৩টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বার্ধক্যজনিত রোগে অসুস্থাবস্থায় তাকে দুপুরে শামীমাবাদের ৪ নং রোডের ১৬ নং বাসা থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি মৃত্যুকালে ৪ ছেলে ও ৪ মেয়ে, পুত্রবধূ, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৯০ বছর।

সাংবাদিক শফির মায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদ। মঙ্গলবার সন্ধ্যায় এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন। শোকবার্তায় তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আগামীকাল বুধবার বাদ জোহর নগরীর হযরত শাহজালাল (রহ.) দরগাহ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাযার নামাজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন সাংবাদিক শফিকুল ইসলাম শফি।

 

এ সংক্রান্ত আরও সংবাদ