খন্দকার মুক্তাদিরের করোনামুক্তি কামনায় কান্দিগাঁওয়ে মিলাদ ও দোয়া

প্রকাশিত:মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ ০৮:০৩

খন্দকার মুক্তাদিরের করোনামুক্তি কামনায় কান্দিগাঁওয়ে মিলাদ ও দোয়া

সুরমাভিউ:-  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও তাঁর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার (২২ মার্চ) তারা করোনা পজিটিভ শনাক্ত হন।

তাদের রোগমুক্তি কামনায় সোমবার (২৩ মার্চ) সিলেট সদর উপজেলার কান্দিগাঁওয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিলেট সদর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ফারুক আহমদের উদ্যোগে ধনপুর নতুন জামে মসজিদে সোমবার বাদ আছর এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ শেষে খন্দকার আব্দুল মুক্তাদির ও তাঁর স্ত্রীর দ্রুত করোনামুক্তির জন্য দোয়া করে মুনাজাত পরিচালনা করেন ধনপুর নতুন জামে মসজিদের ইমাম।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ওয়ারিস আলী, সদর উপজেলা বিএনপি নেতা শহিদ আহমদ কবির , কান্দিগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক আহমদ আলী, কান্দিগাঁও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জাহির মেম্বার, মাসুক আহমদ, আব্দুল খালিক, নুর উদ্দিন, নুরুল ইসলাম, আব্দুল আজিজ, আব্দুস সালাম, ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল আজিজ, ওয়ার্ড বিএনপির সেক্রেটারি চমক আলী, ওয়ার্ড বিএনপির সেক্রেটারি পুতুল মিয়া, বিএনপি নেতা বাবুল আহমদ, সিলেট সদর উপজেলা সেচ্ছাসেবক দল নেতা আব্দুল কাইয়ুম, বিএনপি নেতা আবদুস সালাম, তোতা মিয়া, জালালবাদ থানার সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শামীম আহমদ,  যুবদল নেতা রফিক আহমদ, সিলেট সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুরুল আলম, উপজেলা যুবদলের সদস্য বাবুল আহমদ, যুবদল নেতা আলতা মিয়া, দেলোয়ার হোসেন হেলাল, যুবদল নেতা আবদুল কাহার, আনা মিয়া, সিলেট সদর উপজেলা ছাত্রদল নেতা আফিস আহমদ ও হুসাইন আহমদসহ কান্দিগাঁও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ