বিশ্বনাথে মিথ্যা মামলা দায়েরের অভিযোগে বাদীকে গ্রেফতার

প্রকাশিত:সোমবার, ২২ মার্চ ২০২১ ১১:০৩

বিশ্বনাথে মিথ্যা মামলা দায়েরের অভিযোগে বাদীকে গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিথ্যা মামলা দায়ের করায় আব্দুল মালিক নামের এক বাদীকে গ্রেফতার করেছে র‌্যাব। তার বাড়ি বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের চৈতন নগর গ্রামে। পিতার নাম মৃত আব্দুল হামিদ। তার বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা জারী করেছিলেন। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন একই গ্রামের ইবরাহীম আহমদ।

সুত্র জানায়, প্রায় দুই বছর পূর্বে আব্দুল মালিক তার শিশু পুত্র জুবায়ের আহমদ কে নির্যাতন করা হয়েছে মর্মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চৈতন্যনগর গ্রামের ইব্রাহিম আলীকে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করেন।

তদন্ত শেষে মামলাটি মিথ্যা প্রমানিত হওয়ায় আদালতে ফাইনাল রিপোর্ট দাখিল করা হয়। মামলার এক মাত্র আসামী ইব্রাহিম আহমদ সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে বাদী সহ কয়েক জনের বিরুদ্ধে ব্যবস্তা গ্রহণের আবেদন করেন।

মাননীয় আদালত শোনানী শেষে আব্দুল মালিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০এর ১৭ ধারায় অভিযোগ আমলে নিয়ে বাদী আব্দুল মালিকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

গত ১৯ মার্চ শুক্রবার সিলেট র্যাবের একটি দল নিজ বাড়ী থেকে গ্রেফতারী পরোয়ানা মুলে তার বাড়ী থেকে গ্রেফতার করে বিশ্বনাথ থানায় হস্তান্তর করে এবং থানা পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করে। আব্দুল মালিক চাউল ধনী হাওয়র আন্দোলনের কৃষক দয়াল হত্যা মামলার ৬ নম্বর আসামী বলে জানা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ