করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ

প্রকাশিত:সোমবার, ২২ মার্চ ২০২১ ০৭:০৩

করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের মাস্ক বিতরণ

সুরমাভিউ:- “মাস্ক পড়ার অভ্যেস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যে করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। করোনার দ্বিতীয় টেউ চলাকালে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে পথচারী ও দোকানীদের মাঝে মাস্ক বিতরণ করেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল। এসময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান ইয়াকুব আলী, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন প্রমুখ।

এ ব্যাপারে কথা হলে কোম্পানীগঞ্জ থানার ওসি কে.এম নজরুল বলেন, সারাদেশে করোনার প্রাদূর্ভাব বৃদ্ধি পেয়েছে। আক্রান্ত ও হতাহতের সংখ্যাও বাড়ছে। এমতাবস্থায় বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) নির্দেশনায় এই জন সচেনতনা মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

জনগণের জানমালের ক্ষয়ক্ষতি রক্ষার পাশাপাশি তাদেরকে সচেতন করাও আমাদের দ্বায়িত্ব। তাই করোনার দ্বিতীয় ধাপ সামাল দিতে কোম্পানীগঞ্জ থানা পুলিশের মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ