সুনামগঞ্জের বুড়িস্তলে দুর্বিত্তদের হামলায় গুরুতর আহত ২

প্রকাশিত:রবিবার, ২১ মার্চ ২০২১ ০১:০৩

সুনামগঞ্জের বুড়িস্তলে দুর্বিত্তদের হামলায় গুরুতর আহত ২
সুনামগঞ্জ প্রতিনিধি:-  সুনামগঞ্জ সদর উপজেলার বুড়িস্তল গ্রামে পুর্ব শত্রুতার জেরধরে দুর্বিত্তরা দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে দুইজন কে গুরুতর আহত করা হয়।
শুক্রবার বিকালে বুড়িস্তল এলাকায় এই হামলার ঘটনাটি ঘটে। আহতরা বুড়িস্তল গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে আহবাব হোসেন১৮ আব্দুর রউফের ছেলে সাখাওয়াত হোসেন,আহতদের কাছথেকে জানা যায় বুড়িস্তল খেলার মাঠে ফুটবল খেলে বাড়িতে আশার সময় কোন কিছু বুজে উটার আগেই বুড়িস্তল গ্রামের সোহাগ, শাবুদ্দিন, সানি, রনি, সাব্বির, মোহিত, মেহেদি, সহ আরো অনেকেই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত তাদের উপড়ে হামলা চালায় এতে মাথায়, হাতে, পায়ে ও শরীরের ভিবিন্ন জায়গায় রক্তাত্ব জখম হয়।
পরে আহতদের স্বজনরা খবর পেয়ে সুনামগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে ভর্তিকরে, পরে ডাক্তার রাত্রে  উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে বলে জানায় আহতদের স্বজন ময়না মিয়া।
এ বিষয়ে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সহিদুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করে জানান একনো কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যাবস্তা গ্রহন করে দোষীদের বিরোদ্ধে আইনগত ব্যাবস্তা নেওয়া হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ