সিলেট জেলার শ্রেষ্ঠ সম্মাননা পেলেন গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী

প্রকাশিত:রবিবার, ২১ মার্চ ২০২১ ০৮:০৩

সিলেট জেলার শ্রেষ্ঠ সম্মাননা পেলেন গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী

গোলাপগঞ্জ প্রতিনিধি:-  সিলেট জেলা পুলিশের মাসিক কল্যান সভায় মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিস্পত্তি, অস্ত্র উদ্ধার সহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য চৌকস অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীকে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা পুরুস্কার প্রদান করা হয়েছে। সেই সাথে গ্রেফতারী পরোয়ানা তামিল এবং অস্ত্র উদ্ধারে বিশেষ ভূমিকা রাখার জন্যে এসআই(নিরস্ত্র) আশীষ চন্দ্র তালুকদার, এসআই(নিরস্ত্র)সুরঞ্জিত কুমার দাশ, এসআই (নিরস্ত্র)  বিকাশ সরকার ও এএসআই (নিরস্ত্র) প্রনয় নালকে পুরস্কৃত করে উৎসাহিত করেন।

গোলাপগঞ্জ মডেল থানায় যোগদানের পর সামগ্রিক কর্মমূল্যায়নের জন্য রবিবার (২১ মার্চ) সকালে সিলেট পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভায়, মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীকে শ্রেষ্ঠ থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে আনুষ্ঠানিকভাবে তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন ।

সম্মাননা অর্জন করায় ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী পরম করুনাময় আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে বলেন, গুজব, জনসেচতনাসহ আইনশৃঙ্খলা বিষয়ে সুপার মহোদয়সহ উধ্বর্ন কর্তৃপক্ষের যে সব নির্দেশনা দিতেন আমি তা পালন করার চেষ্টা করেছি। পুলিশ সুপার মহোদয়সহ উধ্বর্ন কর্তৃপক্ষের আন্তরিক সহযোগিতা ও দিক নির্দেশনা এবং গোলাপগঞ্জবাসীর ভালোবাসাই এ সফলতা। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। এতে থানায় কর্মরত অন্যান্য অফিসার ফোর্সদের মধ্যে উৎসাহ বৃদ্ধি পাবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ সবাইকে নিয়ে আগামীতেও গোলাপগঞ্জের আইন শৃঙ্খলা সুন্দর রাখতে এবং এলাকাকে মাদকমুক্ত জনপদ হিসেবে গড়ে তুলতে উধ্বতন কর্তৃপক্ষ ও গোলাপগঞ্জবাসীর সহযোগিতা কামনা করেন।

মাসিক কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) জনাব মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছান সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এ সংক্রান্ত আরও সংবাদ