ছাতকে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমদের গণসংযোগ ও পথসভা

প্রকাশিত:রবিবার, ২১ মার্চ ২০২১ ০৯:০৩

ছাতকে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমদের গণসংযোগ ও পথসভা

ছাতক প্রতিনিধি:-  ছাতকের সিংচাপইড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমদ প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। সকাল থেকে রাত পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন গ্রাম-গঞ্জ, হাটবাজার চষে বেড়াচ্ছেন তিনি। ভোটারদের দ্বারস্থ হয়ে উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন।

রোববার দিনব্যাপী লিফলেট বিতরণ, গনসংযোগ ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমদ। বিকেলে ইউনিয়নের সিরাজগঞ্জ বাজারসহ আশপাশ এলাকায় ব্যাপক গণসংযোগ শেষে সিরাজগঞ্জ বাজারে আয়োজিত নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন তিনি।

বিশিষ্ট মুরব্বী ইলিয়াছ উদ্দিনের সভাপতিত্বে ও কামাল তালুকদারের পরিচালনায় পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সমাজসেবী কয়েছ মিয়া, আলী আসকর আমজদ, গাজী মিল্টন ও আজিজুর রহমান। এসময় সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক আহমদ, ধন মিয়া, সামছু উদ্দিন, আজাদ রব্বানী, সাব্বির আহমদ, আব্দুর রহিম, মাহমদ আলী, মৌলভী কামাল আহমদ, মুহাম্মদ আলী, ফয়জুল ইসলাম, সেলিম মিয়া, দিলোয়ার হোসেন, সোহেল মিয়া, আলী আহমদ, আনছার আহমদ, শাহীন মিয়া, মঈন উদ্দিন, লাল মিয়া, জিলু মিয়া, জুনেদ আহমদ, কবির আহমদসহ চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থক ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

পথসভা ও গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমদ বলেন, সিংচাপইড় ইউনিয়নে ৫বছর পরপর কর্ণধার বদল হলেও এখানকার মানুষের ভাগ্যবদল হয় না। যখন যে নির্বাচিত হয়ে ক্ষমতায় আসে নিজেদের আখের গুছাতেই ৫টি বছর কেটে যায়।

তিনি আরো বলেন, আমি অবহেলিত এ ইউনিয়নবাসীর ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই। আপনারা যদি আপনাদের সুচিন্তিত মতামত দিয়ে আসছে ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য নির্বাচনে আমাকে বিজয়ী করেন আমি আমার সর্বস্ব দিয়ে ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করে যাবো। এসময় তিনি দলমত নির্বিশেষে সকলের সমর্থন, সহযোগিতা ও ভোট প্রার্থনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ