করোনা ভাইরাস রোধে মৌলভীবাজার জেলা পুলিশের মাস্ক বিতরণ

প্রকাশিত:রবিবার, ২১ মার্চ ২০২১ ০৭:০৩

করোনা ভাইরাস রোধে মৌলভীবাজার জেলা পুলিশের মাস্ক বিতরণ
মোঃ তাজুদুর রহমান:-  প্রাণঘাতি করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রামন আবারও বেড়ে যাওয়ার মৌলভীবাজার জেলা পুলিশ সাধারণ মানুষের মাঝে সচেতনতা ও করোনা প্রতিরোধে বিনামূল্যে মাস্ক বিতরণ শুরু করেছে।
রোববার ২১ মার্চ দূপুরে শহরের চৌমুহনা চত্বর ও পশ্চিমবাজার পুলিশ বক্স এলাকায় দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিনামূল্যে মাস্ক বিতরণের উদ্বোধন করেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ আরিফুল ইসলাম। পরে করোনা সচেতনতায় পুলিশের পক্ষে মাইকিং, লিফলেট বিতরণ, পথচারী, দিনমজুর, বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। একই সময়ে জেলার ৭টি উপজেলাসহ ৩৯টি পয়েন্টে ফের একযোগে মাস্ক পরানো জনসচেতনতা মূলক এই কর্মসূচি শুরু হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক, ওসি (তদন্ত) গোলাম মর্তুজা, ওসি (অপারেশন) মোঃ বদিউজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা সহ অন্যান্য পুলিশ সদস্য।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আরিফুল ইসলাম তার বক্তব্যে বলেন, বর্তমানে দেশে আবারও করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, তাই যতদিন করোনা থেকে আমরা শতভাগ মুক্ত হতে না পারবো, ততদিন পর্যন্ত আমাদের কর্মসূচী অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, এই কর্মসূচী চলাকালে বিভিন্ন জায়গায় পুলিশের চেকপোস্ট বসানো হবে। তবে কেউ যেন কোন ধরনের হয়রানি না হন সেদিকে লক্ষ্য রাখতে নির্দেশ দেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ