মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী পরিবারের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে শিন্নি বিতরণ

প্রকাশিত:শনিবার, ২০ মার্চ ২০২১ ১০:০৩

মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী পরিবারের পক্ষ থেকে বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে শিন্নি বিতরণ

দক্ষিণ সুরমা প্রতিনিধি:-  সদ্য প্রয়াত সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী পরিবারের পক্ষ থেকে বালাগঞ্জ, দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জের শিক্ষার্থীদের দুপুরের খাবার জন্য বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে শিন্নি বিতরণের অংশ হিসাবে গতকাল ২০ মার্চ- শনিবার দুপুরে বালাগঞ্জের এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে পৌঁছে দেয়া হয়।

আজ রোববার দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে দুপুরের খাবার শিন্নি পৌঁছে দেয়া হবে।
আগামীকাল সোমবার ফেঞ্চুগঞ্জ উপজেলার বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে শিন্নি পৌঁছে দেয়া হবে।
গত শনিবার বালাগঞ্জে বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে উপস্থিত হয়ে মাদ্রাসা ও এতিমখানা কর্তৃপক্ষের কাছে শিন্নি পৌঁছে দেন মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি’র ভাগিনা জুনেদ আহমদ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী’র ব্যক্তিগত সহকারী জুলহাস আহমদ, সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, আব্দুল মালিক, আব্দুল কাদির খসরু, নাসির উদ্দিন, মইনুল ইসলাম সালেহ, আব্দুল্লাহ রহমান, শাহজাহান মিয়া, মাওলানা আনুয়ারুল হক, এমরুল হক, জাকির হোসেন, জেবলু আহমদ, ইমন আহমদ, মাওলানা রেদওয়ানুল হক, আব্দুস সালাম, আব্দুল আহাদ, মাওলানা রাহাতুল হক প্রমুখ।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে মরহুমের বাড়িতে জনসমাগম এড়ানোর জন্য পরিবারের সিদ্ধান্ত মোতাবেক সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার প্রতিটি এতিমখানা ও মাদ্রাসা বোডিংয়ে পর্যায়ক্রমে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে।