মানব সেবাই হচ্ছে বড় ধর্ম : অধ্যাপক জাকির হোসেন

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ ০৭:০৩

মানব সেবাই হচ্ছে বড় ধর্ম : অধ্যাপক জাকির হোসেন

সুরমাভিউ:- সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, মানব সেবাই হচ্ছে বড় ধর্ম। অনেক মানুষ আছে টাকার অভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন। এজন্য চিকিৎসা সেবা দিয়ে সহযোগীতা করতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, আসুন আমরা সবাই মিলে একটি অসাম্প্রদায়িক, চিকিৎসা, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি। প্রতিষ্ঠা করি জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ। পাশাপাশি তিনি কাউন্সিল রকিবুল ইসলাম ঝলকের উদ্যোগে এ ধরনের মহতি কাজের ভূয়শী প্রশংসা করেন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর এর উদ্যোগে শ্যাম সুন্দর আখড়া বিলপারে ফ্রি ডেন্টাল ক্যাম্প ও ঔষধ বিতরণ প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর কাউন্সিল রকিবুল ইসলাম ঝলকের সভাপতিত্বে ও ওয়ার্ড সচিব রাজু রায়ের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক  লীগের সভাপতি আফসার আজিজ, সিলেট সেন্ট্রাল ডেন্টাল কলেজের অর্থ পরিচালক জোবায়ের আহমদ চৌধুরী, এম. এ. আব্দুর রকিব, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, মো. ইফতেখার হোসেন মনি।

সার্বিক সহযোগিতায় ছিলেন সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট ও সিলেট সেন্ট্রাল ডেন্টাল কলেজ। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডা. নাছির নেওয়াজ ও ডা. ফারিন বিনতে রহমান।

এ সংক্রান্ত আরও সংবাদ