বঙ্গবন্ধুর জন্মদিনে মুক্তিযোদ্ধাদের নিয়ে নানা আয়োজন মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্নবাসন সোসাইটি কেন্দ্রিয় যুব কমান্ড সিলেটের

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ ১০:০৩

বঙ্গবন্ধুর জন্মদিনে মুক্তিযোদ্ধাদের নিয়ে নানা আয়োজন মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্নবাসন সোসাইটি কেন্দ্রিয় যুব কমান্ড সিলেটের

সুরমাভিউ:-  ব্যতিক্রমী নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্নবাসন সোসাইটি কেন্দ্রিয় যুব কমান্ড- সিলেট বিভাগ।

১৭ মার্চ দিবসটিতে সুবিধা বঞ্চিত মুক্তিযোদ্ধাদের নিয়ে আনন্দ ভ্রমন ও সন্মাননা এবং আর্থিক সহযোগিতা করা হয়। সিলেটের পার্ক এডভান্সার ওয়ার্ল্ডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধাদের অংশগ্রহনে বিভিন্ন ইভেন্টের আয়োজন করা হয় এবং পুরস্কৃত করা হয়। পোগ্রামের শেষমূহর্তে অচিনপুরি মিউজিক ভ্যালির প্রতিষ্ঠাতা ডা: জহিরুল ইসলাম এবং বাউল আব্দুর রহমানের পরিবেশনায় মনোমুগ্ধকর গানের মাধ্যমে পোগ্রাম সমাপ্ত করা হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্নবাসন সোসাইটি কেন্দ্রিয় যুব কমান্ড- সিলেট বিভাগের সভাপতি ইঞ্জিনিয়ার মরিয়ম পারভীনের সভাপতিত্বে এবং সিলেট বিভাগের সাধারণ সম্পাদক আজাদ কামালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট মহানগর আওয়ামী লিগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ।

প্রধান বক্তা ছিলেন সিলেট কৃষি ইউনিভার্সিটির রেজিস্টার বদরুল ইসলাম সোয়েব।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রিয় যুব কমান্ডের সহসভাপতি আজহার উদ্দিন জাহাঙ্গীর, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি এড. আলাউদ্দিন, কেন্দ্রিয় যুব কমান্ডের জেলা আহবায়ক তাজুল ইসলাম তাজ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পূর্নবাসন সোসাইটি কেন্দ্রিয় যুব কমান্ড সিলেট বিভাগ, জেলা এবং মহানগরের নেতৃবৃন্দ।