বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে খাদিমনগর ইউপিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত:বুধবার, ১৭ মার্চ ২০২১ ০৩:০৩

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে খাদিমনগর ইউপিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিলেট অফিস।। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়নে ইউপি কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুরুতেই পবিত্র কুরআন তিলোয়াত করেন বড়শলা নতুন বাজার জামে মসজিদের ইমাম মাওলানা হারুনুর রশিদ ও পবিত্র গীতা পাঠ করেন শ্রী বাঘর পাত্র।

ইউপি চেয়ারম্যান মোঃ দিলোয়ার হোসেনের সভাপতিত্বে ও ইউপি সচিব তপন মজুমদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ড সদস্য মোঃ নাজিম উদ্দিন ইমরান, ৩নং ওয়ার্ড সদস্য মোঃ সাকিব মিয়া, ৪,৫,৬নং ওয়ার্ড সদস্যা মোছাঃ হামিদা বেগম, ৭,৮,৯নং ওয়ার্ড সদস্যা মোছাঃ নেছারুন নেছা, ইউপি সহঃ কাম কম্পিউটার অপারেটর গীতাঞ্জলি দেব, ইউডিসি উদ্দোক্তা নাজিউর রহমান নাদিম, প্রাণিসম্পদ প্রতিনিধি মোঃ লিয়াকত হোসেন, আব্দুল আজিজ সানী, আব্দুল আজিজ মাহিন,জামাল আহমদ, জাহাঙ্গীর ইসলাম, হাফিজ জৈন উদ্দিন, ইনু মিয়া, লিটন কুমার দেব প্রমুখ।

এছাড়াও গ্রামপুলিশ সাজিদ আলী,তইমুছ আলী, হেমন্ত নায়েক, শ্রী বাঘর পাত্র, হানিফ আলী ও মনজিল মিয়াসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা হাজারো বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন এবং শ্রদ্ধাভরে স্মরণ করেন। এ উপলক্ষে ইউপি কমপ্লেক্সে দশদিন ব্যাপী আলোকসজ্জা ও জাতীয় পিতার চিত্রপটের ড্রপডাউন প্রদর্শনি চলমান রয়েছে।

আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন বড়শলা নতুন বাজার জামে মসজিদের ইমাম মাওলানা হারুনুর রশিদ।

এ সংক্রান্ত আরও সংবাদ