মৌলভীবাজারে সড়ক ও জনপথের সাধারণ ঠিকাদারদের মানববন্ধন

প্রকাশিত:রবিবার, ১৪ মার্চ ২০২১ ০৯:০৩

মৌলভীবাজারে সড়ক ও জনপথের সাধারণ ঠিকাদারদের মানববন্ধন
মোঃ তাজুদুর রহমান:-  সড়ক ও জনপথের সাধারণ ঠিকাদারদেরকে টেন্ডার প্রক্রিয়ার অংশ গ্রহন করার সুযোগ করে দেওয়ার দাবিতে সড়ক ও জনপথ এর সাধারণ ঠিকাদাররা মৌলভীবাজারে মানববন্ধন করেছেন।
রোববার (১৪ মার্চ) দুপুরে মৌলভীবাজার সড়ক ও জনপথ কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের আয়োজনে সড়ক ও জনপথ কার্যালয়ের সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন, মৌলভীবাজারে সড়ক ও জনপথ কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আকবর আলী, সাধারণ সম্পাদক সৈয়দ ওমর ফারুক মনি, কন্ট্রাক্টর মো: খায়রুজ্জামান শ্যামল, জেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক কন্ট্রাক্টর মোজাম্মেল হক রাব্বী প্রমুখ।
উপস্থিত ছিলেন,কন্ট্রাক্টর ফাহিম চৌধুরী, তাজুল ইসলাম, মমিন রাজা, জুয়েল আহমদ, মতিউর রহমান মতি, শ্রীমান বাবুসহ মৌলভীবাজারে সড়ক ও জনপথ কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সকল সদস্যরা।
এসময় বক্তরা  বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অতি দ্রুত বাস্তবায়ন করতে আমরা আজ রাস্তায় নামতে বাধ্য হয়েছি। সওজ এর সাধারণ ঠিকাদারদের টেন্ডার প্রক্রিয়ায় অংশগ্রহণ করার সুযোগ করে দিতে হবে। সওজ এর সাধারণ ঠিকাদারবৃন্দ আজ মানবেতর জীবন যাপন করছে। আমরা বিশ্বাস করি জনগণের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ ঠিকাদারদের প্রতি যে কথা বলেছেন তা অতি দ্রুত বাস্তবায়ন হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ