সিলেট-সুনামগঞ্জ সড়কে একদিনে পৃথক তিনটি দূর্ঘটনায় আহত ৪৩

প্রকাশিত:শুক্রবার, ১২ মার্চ ২০২১ ০৭:০৩

সিলেট-সুনামগঞ্জ সড়কে একদিনে পৃথক তিনটি দূর্ঘটনায় আহত ৪৩
ছাতক প্রতিনিধি:-  সিলেট-সুনামগঞ্জ সড়কে একদিনে পৃথক তিনটি সড়কে দূর্ঘটনা ঘটেছে। পৃথক দূর্ঘটনায় ৪৩জন ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে গুরুতর আহত ৮জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের সুনামগঞ্জ সদর ও কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে সড়কের বুড়াইরগাঁও এলাকায় সিলেটগামী একটি প্রাইভেট কার (নং- চট্ট মেট্রো গ-১১-০৯৮৯)’র সাথে বিপরীতগামী নম্বরবিহীন মোটরসাইকেলের দূর্ঘটনা ঘটে।
এসময় মোটরসাইকেলের আরোহী জালাল ও রিয়ান নামের দুইজন ছিঁটকে সড়কের পাশে পড়ে আহত হলে স্থানীয়রা তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত দুজনের বাড়ি ছাতকের গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের খাগামুড়া গ্রামের বলে জানা গেছে। এর কিছুসময় পর সড়কের জাউয়াবাজার সংলগ্ন এলাকায় চলন্ত অবস্থায় প্রাইভেট বকশি (নং- ঢাকা মেট্রো চ-১১-৬৯৩৭) গাড়ির একটি চাকা হঠাৎ বাস্ট হয়ে যায়।
এসময় সড়কে থাকা টমটম (ব্যটারী চালিত রিকশা) চালক জাকারিয়া আহত হয়। তাকেও ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। রাত ৯টার দিকে সুনামগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা আজাদী নামের যাত্রীবাহী বাস (নং- ঢাকা মেট্রো গ-১১-৫৭৫৭) সড়কের খাড়াই ব্রিজ এলাকায় পৌঁছা মাত্র সুনামগঞ্জগামী প্রাইভেট কার (নং- চট্ট মেট্রো গ-১১-০৩২৬)’র সাথে দূর্ঘটনা ঘটে। বাস সড়কের পাশে আর দূর্ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের প্রায় ৪০জন যাত্রীসহ প্রাইভেটকারের চালকও আহত হয়।
ছাতকের কৈতক হাসপাতালের আরএমও ডাক্তার মোজাহারুল ইসলাম জানান, খাড়াই এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের দূর্ঘটনায় আহত ২১জনকে  চিকিৎসা দেয়া হয়েছে। এরমধ্যে গুরুতর আহত ৫জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সড়কের বদিরগাঁস্থ জয়কলস হাইওয়ে পুলিশের এএসআই নাজমুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে ও রাতে সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতক থানাধীন ২০কিলোমিটারের মধ্যে তিনটি স্থানে পৃথক দূর্ঘটনা ঘটেছে। পৃথক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহী, প্রাইভেটকার চালক ও যাত্রী এবং ঢাকাগামী বাসের যাত্রী আহত হয়েছে।
দূর্ঘটনায় কবলিত প্রাইভেটকার, যাত্রীবাহী বাস আটক করা হয়েছে। কিন্তু দূর্ঘটনার সাথে সাথে চালক-হেলপাররা পালিয়ে গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ