বিশ্বনাথে ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ ০৭:০৩

বিশ্বনাথে ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে হাসপাতাল প্রাঙ্গনে ‘ব্ল্যাক বেঙ্গল জাতের ছাগল উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের আওতায়’ ছাগল প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। ছাগল প্রদর্শনী উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে এক বর্ণাঢ্য র্যা লী অনুষ্ঠিত হয়। র্যা লী শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. রুস্তম আলী।

প্রদর্শনীতে অংশগ্রহনকারীদের মধ্যে শ্রেষ্ঠ পাঠা ও ছাগী পালনকারীকে পুরস্কার, ২ জন খামারিকে ছাগলের ঘর এবং প্রদর্শনীতে অংশগ্রহনকারী অর্ধশতাধিক ছাগল খামারীর প্রত্যেককে ৫ কেজি দানাদার খাদ্য, ভিটামিন ও কৃমিনাশক ঔষধ, মিল্ক রিপেসার প্রদান করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মোহাম্মদ আব্দুস শহিদ হোসেনের সভাপতিত্বে ও ডা. আবুল বাশার জুয়েলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাংবাদিক আব্দুস ছালাম।

প্রদর্শনীতে শ্রেষ্ট পাঠা পালনকারী হিসেবে আশরাফ হোসেন ও শ্রেষ্ট ছাগী পালনকারী হিসেবে মায়েছুর রহমানকে ১টি করে রঙ্গিন এলইডি টেলিভিশন পুরস্কার প্রদান এবং ছাগী পালনকারী ইয়াছিন আলী ও পাঠা পালনকারী পিংকু ধরকে ১টি করে ছাগলের ঘর দেয়া করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ