আফ্রিদির কাছে মেয়েকে বিয়ে দিচ্ছেন আফ্রিদি

প্রকাশিত:বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ ০২:০৩

আফ্রিদির কাছে মেয়েকে বিয়ে দিচ্ছেন আফ্রিদি

পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি বড় মেয়েকে বিয়ে দিচ্ছেন।

পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদির মেয়ে জামাই হতে যাচ্ছেন তারকা পেসার শাহীন শাহ আফ্রিদি। আফ্রিদির বড় মেয়ের সঙ্গে বাগদান হতে যাচ্ছে তরুণ এই পেসারের। পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যমে এমনই খবর প্রকাশিত হয়েছে।

গণমাধ্যমটি জানিয়েছে, আফ্রিদির ২০ বছর বয়সী মেয়ে আকসা আফ্রিদির সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সুদর্শন এ পেসার। আফ্রিদির পাঁচ মেয়ে রয়েছে। এদের মধ্যে আকসা সবার বড়। শহীদ আফ্রিদির পাঁচ মেয়ে। তারা হলেন- আকসা আফ্রিদি, আনশা আফ্রিদি, আজওয়া আফ্রিদি, আসমারা আফ্রিদি ও আরওয়া আফ্রিদি । আকসার সঙ্গেই শাহীন শাহ আফ্রিদির বাগদান হবে। শাহীন শাহ আফ্রিদির বয়সও ২০।

শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান পাক গণমাধ্যমে বলেছেন, দুই পরিবারের বন্ধনকে আরও মজবুত ও দীর্ঘ করতে শহীদ আফ্রিদিকে প্রস্তাব পাঠাই আমরা। তিনি সানন্দে আমাদের প্রস্তাব মেনে নেন। তার বড় মেয়ে আকসা আমাদের ঘরের বউ হয়ে আসছে।

এদিকে শহীদ আফ্রিদির পক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ে এখনই হবে না। শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন। দুজনই নিজ নিজ ক্ষেত্রে মনোযোগী। তাই পড়ালেখা সম্পন্ন হওয়ার পর শাহীনের ঘরের বউ হয়ে যাবেন আকসা। তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে বলে জানান শহীদ আফ্রিদি পক্ষ।

এ সংক্রান্ত আরও সংবাদ