করোনা আক্রান্ত মাহমুদ উস সামাদ চৌধুরীর সুস্থ্যতা কামনায় মহানগর শ্রমিক লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত:বুধবার, ১০ মার্চ ২০২১ ০৭:০৩

করোনা আক্রান্ত মাহমুদ উস সামাদ চৌধুরীর সুস্থ্যতা কামনায় মহানগর শ্রমিক লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

সুরমাভিউ:-  সিলেট-৩ আসনের জাতীয় সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস করোনা আক্রান্ত হওয়ায় তার আশু রোগ মুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১০ই মার্চ (বুধবার) বাদ আসর জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর কমিটির উদ্যোগে হযরত শাহজালাল (রহ.) দরগাহ জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল পড়ানো হয়। মিলাদ মাহফিল ও দোয়ায় মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এর আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ.এটি.এম হাসান জেবুল, মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, কেন্দ্রীয় শ্রমিক লীগের সদস্য ও মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, সহ-সভাপতি তাজ খান আলম, নাজমুল ইসলাম মাসুম, মাওলানা সালাউদ্দিন আকরাম, আব্দুল করিম পাখি, মাসুম আহমদ, রিয়াজ উদ্দিন বাবু, রাসেলউজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম আহমদ তারেক, রেজানুর রহমান সেলিম, ইয়াসিন আহমদ সুমন, সালাউদ্দিন আহমদ মাসুম, সহ-সাধারণ সম্পাদক মির্জা হামিদ অভি, আনসার আহমেদ, কাউছার আহমদ, সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম, শাহিনুর রহমান শাহিন, সহ-সাংগঠনিক সম্পাদক সুপংকর দাস, গোলাম কিবরিয়া, মিজানুর রহমান মিজান, রফিক উদ্দিন, এস.সি.কে.এস ওটিজম সংগঠনের সভাপতি বিদ্যারত্ন রায় প্রমুখ।

মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন দরগাহের হযরত মাওলানা আব্দুস সোবহান।

এ সংক্রান্ত আরও সংবাদ