উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

প্রকাশিত:সোমবার, ০৮ মার্চ ২০২১ ০৭:০৩

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

ছাতক প্রতিনিধি:-  সুনামগঞ্জের ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তার সাথে নবগঠিত ছাতক অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ ই মার্চ) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান’র কার্যালয়ে মতবিনিময় সভায় নবগঠিত ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, সাংবাদিকরা হলো জাতির বিবেক আর পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। তথ্য প্রযুক্তি নির্ভর যুগে
অনলাইন গনমাধ্যমে যে কোনো খবর দ্রুত বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে, তাই সংবাদকর্মীরা সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য আহবান জানান তিনি। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সাংবাদিকদের অংশিদারিত্ব কোন অংশে কম নয়। উপজেলার প্রভূত উন্নয়ন অগ্রগতি, আইন-শৃঙ্খলা রক্ষায় কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সাংবাদিকগণ উন্নয়নমূলক সম্ভবনাময়ী সকল কাজে প্রশাসনকে অতীতের ন্যায় সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

মত বিনিময় সভায় বক্তব্য রাখেন, ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিন, সহ সভাপতি আব্দুল ছালিক মিলন তালুকদার, সহ সভাপতি মাস্টার মোঃ আবু খালেদ, সহ সভাপতি মোঃ ফজল উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ অলিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ রুনু, দৈনিক ভোরের পাতা পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি আরিফুর রহমান মানিক, সাংবাদিক এ ডি অজিত, ফয়ছল আহমদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক গণকণ্ঠ পত্রিকার ছাতক প্রতিনিধি হাসান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, সদস্য বাদশা মিয়া ও সুদীপ দাশ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ