সিলেটে চোরাই মোটরসাইকেল উদ্ধার, বিএনপি নেতা গ্রেফতার

প্রকাশিত:শনিবার, ০৬ মার্চ ২০২১ ০১:০৩

সিলেটে চোরাই মোটরসাইকেল উদ্ধার, বিএনপি নেতা গ্রেফতার

সুরমাভিউ:- সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের একটি ভবনের নিচ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এ সময় সুজন মিয়া নামে এক বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তার বাড়ি কোম্পানীগঞ্জের কলাবাড়ি গ্রামে হলেও বর্তমানে জালালাবাদ থানার বড়গুল এলাকায় বসবাস করছেন তিনি। তিনি কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক।

এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ১ মার্চ জেলা প্রশাসকের কার্যালয়ের একটি ভবনের সিড়ির নিচে মোটর সাইকেল রেখে কাজে চলে যান বিল্পব তালুকদার নামে এক ব্যক্তি। তিনি সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতে কর্মরত। বিকালে কর্মক্ষেত্র থেকে ফিরে দেখেন মোটর সাইকেল যথাস্থানে নেই।

এ ঘটনায় বিপ্লব কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে সিসি টিভি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করে অভিযানে নামে পুলিশ। অভিযান চালিয়ে সুজনকে গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ বলেন, সিসি টিভি ফুটেজ দেখে চোর শনাক্ত করে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত সুজন মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে ওসি জানান, সুজনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। সে বিএনপি নেতা কী-না জানি না।

এ সংক্রান্ত আরও সংবাদ