সামাজিক উন্নয়নে কাজ করার লক্ষ্যেই সংগঠন প্রতিষ্ঠা করা হয় : আরিফ

প্রকাশিত:শনিবার, ০৬ মার্চ ২০২১ ০৭:০৩

সামাজিক উন্নয়নে কাজ করার লক্ষ্যেই সংগঠন প্রতিষ্ঠা করা হয় : আরিফ

সুরমাভিউ:-  সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, শিক্ষা, সংস্কৃতি, সমাজসেবা, জনসচেতনতা, সুনাগরিকত্ব ইত্যাদিসহ সব ধরনের সামাজিক উন্নয়নে কাজ করার লক্ষ্যেই সংগঠন প্রতিষ্ঠা করা হয়। সংগঠন একদিকে জীবনের পরিধি বিস্তৃত করে অন্যদিকে মানুষকে স্বপ্ন দেখতে শেখায়। মানুষকে আত্মবিশ্বাসী করে কাজের প্রেরণা ও সাহস জোগায়। সংগঠন মানবকল্যানমূলক কাজের সঙ্গে সম্পৃক্ত থাকার ফলে মানব মনে একটা সুখ অনুভূত হয়। তিনি বলেন, বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা দেশে বৈশি^ক করোনা মহামারির সময়েও অসহায় মানুষের সাহায্যে কাজ করেছে। আজকে এই সংগঠনের ২০ বছর প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হচ্ছে। এই দীর্ঘ পথ চলায় আমি সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করছি। পাশাপাশি তিনি নগরীর সৌন্দর্য্য বর্ধনে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি শুক্রবার রাতে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সেচ্ছায় রক্তদান কর্মসূচী, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। নগরীর কাজলশাহস্থ মেডিনোভা পার্কিং মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সাংগঠনিক সম্পাদক রাশেদ আহমদ রুমেল।

বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সভাপতি সোহেল আহমদ পাপ্পুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদ রাব্বীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডিন ও সিন্ডিকেট মেম্বার অধ্যাপক ডা. নজরুল ইসলাম ভূইয়া, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সাবেক সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক আরমান আহমদ শিপলু, ইবনে সিনা হাসপাতাল সিলেট লি: মার্কেটিং অফিসার  ওবায়দুল হক। এলাকার কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মো. শামীম আহমদ।

অন্যান্যোর উপস্থিত ছিলেন, সংগঠনের অর্থ সম্পাদক ফাহাদ আহমদ, সহ অর্থ সম্পাদক রোমন আহমদ, দপ্তর সম্পাদক এহসান আহমদ, সহ দপ্তর সম্পাদক মুন্না আহমদ, প্রচার সম্পাদক মুকিত আহমদ, সহ প্রচার সম্পাদক জে. আলী সুমন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাগর আহমদ, ক্রীড়া সম্পাদক পাবেল আহমদ, সহ ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ, সমাজসেবক সম্পাদক রবিউল ইসলাম রবি, সহ সমাজ সেবক সম্পাদক সোহাগ আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আহমদ, আপ্যায়ন সম্পাদক রামিম আহমদ, সহ আপ্যায়ন সম্পাদক অমিত আহমদ, সদস্য মুহিন, আসিক, ইয়ামান, সামি, মাহিন, নিসাত, সোহেল খাজা, সুমন, সুমন-২, সাব্বির, সাব্বির-২ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ