মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : আশফাক আহমদ

প্রকাশিত:শনিবার, ০৬ মার্চ ২০২১ ১০:০৩

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : আশফাক আহমদ

সুরমাভিউ:-  সিলেট সদর উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ বলেছেন, খেলাধুলা মাদকমুক্ত সমাজ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। তাই উন্নত জাতি ও মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই।

তিনি আরো বলেন, খেলাধুলা মানবিক মূল্যবোধ ও মেধা বিকাশের অন্যতম মাধ্যম।এই এলাকার সকল শ্রেণী-পেশার মানুষকে খেলাধুলার মান উন্নয়নে এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলারও সুযোগ দিতে হবে। তবেই আগামী দিনে আমরা সুস্থ ও মেধাসম্পন্ন জাতি উপহার পাব।

বৃহত্তর শাহী ঈদগাহ যুব সমাজের উদ্যোগে মোস্তাক আহমদ নাইট ফুটসাল ফুটবল টুর্ণামেন্টের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক ফুটবলার মো.আব্দুল আহাদের সভাপতিত্বে ও  তারেক হাসান সোহাগের পরিচালনায় বক্তব্য রাখেন ,রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, কাউন্সিলার এসএম শওকত আমিন তৌহিদ, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম এহিয়া, এড. শামসুল ইসলম, আমির হোসেন, আব্দুল গাফ্ফার, রুবেল আহমদ নান্নু, জাকারিয়া চৌধুরী শিপলু, সিলেট প্রতিদিনের সম্পাদক সাজলু লস্কর, সাংবাদিক অলিউর রহমান, আখতার হোসেন, এম নিজাম উদ্দিনসহ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ