দক্ষিণ সুরমায় জাউবি-৯৬ শিক্ষার্থীদের সংর্বধনা ও সম্মাননা প্রদান

প্রকাশিত:শনিবার, ০৬ মার্চ ২০২১ ০৯:০৩

দক্ষিণ সুরমায় জাউবি-৯৬ শিক্ষার্থীদের সংর্বধনা ও সম্মাননা প্রদান

সুরমাভিউ:-  দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মৌলানা মো: শামছু মিয়া এর অবসর গ্রহণ উপলক্ষে এসএসসি-৯৬ ব্যাচ(জাউবি-৯৬) এর শিক্ষার্থীদের উদ্যোগে সংর্বধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ৬মার্চ শনিবার দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে এক অনুষ্টানের আয়োজন করা হয়। জাফরাবাদ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক মো: আব্দুল মুক্তাদির এর সভাপতিত্বে ও জাউবি-৯৬ শিক্ষার্থী দি নিউ নেশন ও দৈনিক আজকালের খবর’র সিলেট ব্যুরোপ্রধান এসএ শফি’র পরিচালনায় অনুষ্টানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন মৌলানা মো: শামছু মিয়া।

বক্তব্য রাখেন, জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলী,সহকারী শিক্ষত রেজাউল করিম, জাউবি-৯৬ শিক্ষার্থী স্থানীয় ইউপি সদস্য মো: ফখরুল ইসলাম, স্কুল পরিচালনা কমিটির সদস্য জাউবি-৯৬ শিক্ষার্থী আব্দুল আউয়াল টিপু, সিলেট মিলেনিয়াম শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাউবি-৯৬ শিক্ষার্থী মো: সিরাজ উদ্দিন, জাউবি-৯৬ শিক্ষার্থী এপেক্সিয়ান তাহেদুর রহমান, জাউবি-৯৬ শিক্ষার্থী মিন্টু কুমার নাথ, ফয়ছল আহমদ প্রমুখ।

অনুষ্টানে জাউবি-৯৬ শিক্ষার্থী এর পক্ষ থেকে সংবর্ধিত মো: শামছু মিয়াকে ক্রেষ্ট ও আর্থিক সম্মাননা প্রদান করা হয় । এসময় বিদ্যালয়ের সাবেক শিক্ষক মরহুম মো: আব্দুস ছবুর এর পুত্রের হাতে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ