টিলাগড় বাঘমারা বিএসএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত:শনিবার, ০৬ মার্চ ২০২১ ০৯:০৩

টিলাগড় বাঘমারা বিএসএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

সুরমাভিউ:-  টিলাগড় বাঘমারা বিএসএল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় স্থানীয় মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আলো দিশারি যুব সংঘের সভাপতি এমরান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কর্ণেল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর জাপার যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট সমাজসেবক সৈয়দ আহমদ আলী বলেন, যুব সমাজকে আলোর পথে রাখতে সব সময় খেলাধুলার আয়োজন করতে হবে। এখান থেকে হয়তো  খেলোয়াড়রা একদিন জাতীয় পর্যায়ে গিয়ে সিলেটের সুনাম বৃদ্ধ করতে পারবে। আমি এ ধরনের একটি খেলা আয়োজন করার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাচ্ছি এবং যুব সমাজকে কাজে লাগাতে যে কোন সহযোগিতা দরকার আমি করবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫নং টুলটিকর ইউপি ৬নং মেম্বার আব্দুল মালেক, বাঘমারা জামেমসজিদের সাবেক মোতাওয়াল্লী রইছ আলী, তরুণ সামাজসেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহিম, জাপা নেতা বাচ্চু আহমেদ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সিপন আহমেদ, আনোয়ার হুসেইন, রাইহান আহমেদ, কাহের মিয়া, অনছার মিয়া, আনোয়ার আলী, শাহ আলাম, জয়নাল মিয়া, পুতুল মিয়া, বিশিষ্ট মুরুব্বী ছকন মিয়া, একরাম আহমদ, হাসান আহমদ, মকবুল মিয়া, ইকবাল শাহী, বশর আহমেদ, জুবেল আহমেদ, ইকবাল হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ