জামেয়া মোহাম্মদিয়া সিলেটের মজলিশে শুরা পুণঃগঠন

প্রকাশিত:শনিবার, ০৬ মার্চ ২০২১ ০৭:০৩

জামেয়া মোহাম্মদিয়া সিলেটের মজলিশে শুরা পুণঃগঠন

সুরমাভিউ:- আধ্যাত্মিক রাজধানী সিলেট সিটি কর্পোরেশনের উত্তর পশ্চিম কোণে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংলগ্ন টিলারগাঁও, ডলিয়ায় স্থাপিত জামেয়া মোহাম্মদিয়া সিলেট-এর মজলিশে শুরা কমিটি পুণঃগঠনের লক্ষ্যে এক সাধারণ সভা জামেয়ার স্থায়ী ক্যাম্পাসে ৬ মার্চ শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী আলহাজ আ.ন.ম.ওহিদ কনা মিয়ার সভাপতিত্বে ও জামেয়ার প্রতিষ্ঠাতা মুহতামিম শায়খ মাওলানা জহুরুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বিশিষ্টজনের মধ্যে বক্তব্য রাখেন ও শাবিপ্রবির প্রফেসার ড. শাহ আলম, জামেয়া দারুল কোরআনের শায়খুল হাদীস মুফতি এহতেশামুল হক কাসেমী, জামেয়া শামীমাবাদের প্রতিষ্ঠাতা মুহতামিম হাফিজ সৈয়দ শামীম আহমদ, নুরুজ্জামান, মাষ্টার হাজী মফিজ আলী, তাহির আলী, নিজাম উদ্দিন, জমির উদ্দীন, আপ্তাব আলী, মাওলানা আব্দুন নুর, মাওলানা সাজ্জাদুর রহমান আমিনী, মাওলানা সালেহ আহমদ, মাওলানা জাহিদ হাসান, হাফিজ আব্দুল মালিক, তাহির উদ্দিন, সৈয়দ নুরুদ্দিন, মোতাহির আলী প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য বিশিষ্ট রাজনিতীবিদ ও শিক্ষানুরাগী আলহাজ্ব আ.ন.ম.ওহিদ কনা মিয়া কে সভাপতি এবং প্রতিষ্ঠাতা মুহতামিম শায়খ মাওলানা জহুরুল হক কে সেক্রেটারী মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট জামেয়ার মজলিশে শুরা কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি