মুহিবুর রহমান সমাজের অসহায় মানুষের সাহায্যে কাজ করে গেছেন : এম এ লতিফ

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ ০৭:০৩

মুহিবুর রহমান সমাজের অসহায় মানুষের সাহায্যে কাজ করে গেছেন : এম এ লতিফ

সুরমাভিউ:-  রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর ইঞ্জিনিয়ার এম এ লতিফ পিএইচএফ পিএমডি বলেছেন, মোহাম্মদ মুহিবুর রহমান একজন সৎ, নিষ্ঠাবান ও আদর্শপরায়ন ব্যক্তি ছিলেন। তিনি রোটারী ক্লাবের মাধ্যমে নিজেকে আত্মনিয়োগ করে সমাজের অসহায় মানুষের সাহায্যে কাজ করে গেছেন। তাঁর কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন আজীবন। তাঁর শূণ্যতা কখনো পূরণ হবার নয়। তিনি ক্লাবের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

তিনি বুধবার রাতে নগরীর দরগাগেইটস্থ মুসলিম সাহিত্য সংসদের হলরুমে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে রোটারিয়ান পিপি মোহাম্মদ মুহিবুর রহমানের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান বিকাশ কান্তি দাস পিএইচএফ-এর সভাপতিত্বে ও রোটারিয়ান আফসার আহমেদ পিএইচএফ-এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাস্টম ও ভ্যাট কমিশনারেট সিলেটের এডিশনাল কমিশনার রাশেদুল আলম, পি ডব্লিউ ডি এর নির্বাহী প্রকৌশলী রিপন কুমার রায়, নূরজাহান ক্লিনিকের সত্তাধিকারী ডা. নাসিম আহমদ, রোটারিয়ান পিপি মো. জাকির আহমদ চৌধুরী, রোটারিয়ান পিপি শামসুল হক দীপু, রোটারিয়ান পিপি কবির উদ্দিন, রোটারিয়ান পিপি মো. শাখাওয়াত, সিনিয়র সচিব আব্দুস সামাদ।

স্বাগত বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি হুমায়ুন ইসলাম কামাল, ধন্যবাদ সূচক বক্তব্য রাখেন রোটারিয়ান পিপি মো. তৈয়বুর রহমান আরএফ এমএস, রোটার‌্যাক্টর পিপি শিশির বন্ধন, পিপি আব্দুল্লাহ মো. আদিল, পিপি আবু বক্কর আরিফ, মাসুম আহমদ সহ ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে মোনাজাত পরিচালনা করেন রোটারিয়ান মাওলানা তাজুল ইসলাম কামাল। বিজ্ঞপ্তি