বিশ্বনাথে সড়ক থেকে যুবককে উঠিয়ে নিয়ে কুপানোর ঘটনায় মামলা দায়ের

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ ১০:০৩

বিশ্বনাথে সড়ক থেকে যুবককে উঠিয়ে নিয়ে কুপানোর ঘটনায় মামলা দায়ের

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে বাড়ি ফেরার পথিমধ্যে সড়ক থেকে উঠিয়ে নিয়ে শাকিল আহমদ (২২) নামের যুবককে এলোপাতারিভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপানো এবং জিআই পাইপ ও লাঠি দ্বারা মারধর করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার আহত শাকিলের পিতা উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর নোয়াপাড়া গ্রামের আকলুছ মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নং ২ (তাং ৪.০৩.২১ইং)।

মামলার অভিযুক্তরা হলেন উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের জয়নগর নোয়াপাড়া গ্রামের আরশ আলীর পুত্র আরিয়ান আহমদ মজিদ (২৫), মুজিবুর রহমান মুজিব (২৮), শুকুর আলীর পুত্র কবির আলী (৩৫), মৃত মোবারক আলীর পুত্র কছির আলী (৩৮), মুক্তার আলী (৪০)। এছাড়া আরো দুই জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

মামলার লিখিত অভিযোগপত্রে বাদী উল্লেখ করেছেন- তার (বাদী) পুত্র শাকিল আহমদ গত ২৭ ফেব্রুয়ারী রাত সাড়ে ৯টার দিকে নিজের চালিত সিএনজি চালিত অটোরিক্সা গ্রামের হামদু মিয়ার গ্যারেজে রেখে পায়ে হেটে বাড়ি ফেরার পথিমধ্যে পূর্ব থেকে ওত পেতে থাকা অভিযুক্তরা তার (শাকিল) গতিরোধ করে জোরপূর্বক শাকিলকে তাদের (অভিযুক্ত) বাড়ির উঠানে নিয়ে গিয়ে মারধর শুরু করে। অভিযুক্তরা আহত শাকিলের শরীরের বিভিন্ন স্থানে ধারালো চাকু ও কেচি দিয়ে ১৩টি ঘাই মেরে গুরুত্বর ছিদ্রযুক্ত রক্তাক্ত জখম করে। এর পাশাপাশি শাকিলের মৃত্যু নিশ্চিত করার জন্য জিআই পাইপ ও লাঠি দিয়ে এলোপাতারি মারধর করে তার (শাকিল) পায়ের গোড়ালীর উপর জখম ও পায়ের তলাসহ সমস্ত শরীরে তেথলানো জখম করেছে। শাকিলের শোর চিৎকার শুনে অভিযুক্তদের বাড়ির আশপাশের লোকজন এগিয়ে আসলে শাকিলকে তাদের (অভিযুক্ত) উঠানে ফেলে রেখে চলে যায়।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।