দোয়ারাবাজার উপজেলায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটির অনুমোদন

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ ১১:০৩

দোয়ারাবাজার উপজেলায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটির অনুমোদন

দোয়ারাবাজার প্রতিনিধি:-  শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সুনামগঞ্জ জেলার অন্তর্গত দোয়ারাবাজার শাখার নতূন কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

জায়েদ আহমদকে সভাপতি, এনামুল হাসান হৃদয়কে সাধারণ সম্পাদক ও আল আমিন হুসাইন সালমানকে সাংগঠনিক সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেয়া হয়।

৩ মার্চ সংগঠনের সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি এম এ আরমান ও সাধারণ সম্পাদক সোয়েব আবেদীন স্বাক্ষরিত কমিটির অন্যান্য দায়িত্বশীল নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি ডাক্তার মিতুল চক্রবর্তী রাতুল, মহিম মিয়া, রাসেল আহমদ তালুকদার ও রুবেল আহমদ মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ ইমরান চৌধুরী, দ্বীপন চন্দ্র দাস, আল আমিন হিমেল ও জাহেদ আহমদ খোকা।

অনুমোদনপত্রে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির তালিকা জেলা কমিটির নিকট জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়। এছাড়া ছালিক মিয়াকে পৃষ্টপোষক, অসিত তালুকদারকে প্রধান উপদেষ্টা ও ডাক্তার দিলোয়ার হোসেন দিপু, সাহাব উদ্দিন, আবুল হাসনাত সোলায়মান ও বেলাল উদ্দিন আহমেদকে উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়।

এদিকে, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট আবদুল আজাদ রুমানকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের অনুমোদনকৃত কমিটির নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ