এইচ টি ইমাম এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে ওয়ান বাংলাদেশের নেতৃবৃন্দ

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১ ০৭:০৩

এইচ টি ইমাম এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছে ওয়ান বাংলাদেশের নেতৃবৃন্দ

সুরমাভিউ:- ওয়ান বাংলাদেশের সম্মানীত প্যাট্্রন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা জনাব এইচ টি ইমাম ৪ মার্চ ২০২১ বৃহস্পতিবার রাত ১.১৫ মিনিটে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ( ইন্নাল্লিল্লাহি. — রাজেউন)।

৮২ বছর বয়সী হোসেন তৌফিক (এইচ টি) ইমাম কিডনি রোগ ছাড়াও বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায়  ভ’গছিলেন। মহান মুক্তিযুদ্ধের সময় তিনি প্রবাসী সরকারের মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব ছিলেন। ২০০৯ সালে শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকে তিনি প্রথম মাননীয় প্রধানমন্ত্রীর জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টার দায়িক্ত পালন করেন  এবং ২০১৪ সাল থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার দায়িত্ব পালন করছিলেন। ওয়ান বাংলাদেশের সূচনা লগ্ন থেকে তিনি ওয়ান বাংলাদেশের সম্মানীত প্যাট্্রন হিসেবে  বিভিন্ন বিষয়ে পরামর্শ ও দিক নির্দেশনাপ্রদান করেন।

এইচ টি ইমাম এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ওয়ান বাংলাদেশ সিলেট জেলা কমিটির সভাপতি অধ্যাপক ড. র্নিমল চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক দেবাশীষ সাহা।

বৃহস্পতিবার পাঠানো এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদেহী আতœার মাগফিরাত কামনা করছি। নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন, এইচ টি ইমাম এর মৃত্যুতে ওয়ান বাংলাদেশ তথা সমগ্র বাংলাদেশের এক অপূরনীয় ক্ষতি হলো।

এ সংক্রান্ত আরও সংবাদ