সালাহ উদ্দিন আলী আহমদের মৃত্যুতে সিলেট জামায়াতের শোক

প্রকাশিত:বুধবার, ০৩ মার্চ ২০২১ ০১:০৩

সালাহ উদ্দিন আলী আহমদের মৃত্যুতে সিলেট জামায়াতের শোক

সুরমাভিউ:- দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সাবেক সভাপতি, এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও হোটেল স্টার প্যাসিফিক এর স্বত্তাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী সালাহ উদ্দিন আলী আহমদের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগ, সিলেট মহানগরী, জেলা দক্ষিণ ও জেলা উত্তর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

এক যৌথ শোক বার্তায় শোক প্রকাশ করেন, জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ফজলুর রহমান, সিলেট অঞ্চল পরিচালক ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সাবেক এমপি অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, সিলেট মহানগরী আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, সিলেট জেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, জেলা দক্ষিণের নায়েবে আমীর মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মুাহম্মদ শাহজাহান আলী, জেলা উত্তরের সেক্রেটারী জয়নাল আবেদীন ও জেলা দক্ষিণের সেক্রেটারী মো: নজরুল ইসলাম প্রমূখ।

তারা বলেন, সালাহ উদ্দিন আলী আহমদ সিলেটের সুপরিচিত ব্যবসায়ী ও চেম্বারের সাবেক সভাপতি হিসেবে সকল মহলের কাছে জনপ্রিয় ও গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। তিনি ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষনে অগ্রণী ভুমিকা পালন করেছেন। তিনি সবর্দা আর্ত-মানবতার কল্যাণে কাজ করেছেন। তার মৃত্যুতে আমরা একজন সিলেটপ্রেমী ব্যবসায়ী নেতাকে হারালাম। যা সহজে পূরণ হবার নয়। আল্লাহ তাঁকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।

এ সংক্রান্ত আরও সংবাদ