বিশ্বনাথের পূর্ব বরুণীতে বার্ষিক তাফসীরুল কুরআন ও দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত:বুধবার, ০৩ মার্চ ২০২১ ১১:০৩

বিশ্বনাথের পূর্ব বরুণীতে বার্ষিক তাফসীরুল কুরআন ও দোয়া মাহফিল সম্পন্ন

সিলেট অফিস।।  সিলেট বিশ্বনাথ-হযরত শেখ মো: মুকিম শাহ্ রহ.এর বংশধর ও মুসলিম উম্মাহর মাগফিরাত কামনায়”তাফসিরুল কুরআন মাহফিল”দশঘর ইউনিয়নের ঐতিহ্যবাহী বাউসী পশ্চিমপাড়া পীরের বাজারস্থ পূর্ব বরুণী গ্রামে হযরত শেখ মোঃ মুকিম শাহ রহ. মাজার প্রাঙ্গণে তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন হয়েছে।

১ মার্চ বাদ জোহর থেকে মধ্যরাত পর্যন্ত প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হয়েছে বার্ষিক তাফসীরুল কুরআন ও দোয়া মাহফিল।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মাওলানা সাইদুর রহমান পীর সাহেব বরুণা,মাওলানা মুফতি রশীদ আহমদ দশঘরী,মোঃ শওকত আলী বরুণী।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বয়ান পেশ করেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হযরত মাওলানা খালিদ সাইফুল্লা আইয়ুবী ঢাকা। প্রধান বক্তার বয়ান পেশ করেন বাংলার আলোড়ন সৃষ্টিকারী বক্তা হযরত মাওলানা মুফতি হাবিবুল্লা মাহমুদ ক্বাসেমী ঢাকা,বিশেষ বক্তা মুফতি সাখাওয়াত হোসাইন রাজী ঢাকা,মিফতি রাফি বিন মনির ঢাকা,মাওলানা রুহুল আমিন সাদী-ঢাকা,মাওলানা বদরুল আলম চন্ডীপুরী,মুফতি মনজুর রশিদ আমিনী-সিলেট।

তেলাওয়াত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারী মনজুর আহমেদ-ভারত।

উক্ত ওয়াজ মাহফিলে সুন্দর ও দ্বীনি আকিদায় মুসলিম নারী-পুরুষের জীবন কর্ম পরিচালনার তাগিদ দিয়ে বক্তারা বলেন সামাজিক অবক্ষয় রোধে ইসলামী ওয়াজ মাহফিলের বিকল্প আর কিছু নেই।

আয়োজক কমিটির পক্ষ থেকে আল্লাহর শোকর গোজার করে আয়োজক, উদ্যোক্তা, এবং যারা সংশ্লিষ্ট ভাবে জড়িত ও মাহফিলে উপস্থিত হয়ে মাহফিলকে সফল ও সার্থক করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সবার সুন্দর ও সুস্থ জীবন কামনা করেছেন হযরত শেখ মো: মুকিম শাহ্ রহ.এর পরিবারের পক্ক থেকে শেখ মো: মুদ্দাবির হোসাইন মধু শাহ (মধু মিয়া), ও মো: কয়েছ মিয়া এবং তাদের পরিবারের যুক্তরাজ্য বসবাসরত পরিবারবর্গ।

এ সংক্রান্ত আরও সংবাদ