গোলাপগঞ্জ পৌর আ.লীগের কমিটি পুনর্গঠন, নেতৃত্বে আরিফ-রুহেল

প্রকাশিত:মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ ১২:০৩

গোলাপগঞ্জ পৌর আ.লীগের কমিটি পুনর্গঠন, নেতৃত্বে আরিফ-রুহেল

সুরমাভিউ:- গোলাপগঞ্জ পৌর আওয়ামীলীগের কমিটি পুর্নগঠিত হয়েছে৷ সোমবার রাতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরিফ চৌধুরীকে সভাপতি ও কাউন্সিলে নির্বাচিত মো. রুহেল আহমদকে সাধারণ সম্পাদক করে কমিটি পুর্নগঠন করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ।

বিজ্ঞপ্তি আরো বলা হয়, আওয়ামীলীগ পৌর শাখার  ২০১৯ সালের ৫ নভেম্বর অনুষ্ঠিত কাউন্সিলে সভাপতি আমিনুল ইসলাম রাবেল ও কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে মোঃ রুহেল আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। বিগত ৩০ ফেব্রুয়ারি গোলাপগঞ্জ পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী ও শৃংখলা ভঙ্গ ও দলীয় সিদ্ধান্ত অমান্য করার কারণে সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাবেলকে দল থেকে বহিষ্কার করা হয়।ফলে সভাপতির পদ শূন্য হয়ে যায়। বর্তমানে সাংগঠনিক কার্যক্রমের অচলাবস্থা নিরসনের লক্ষে পৌর আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আরিফ চৌধুরী কফিকে সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক, পৌর নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ রুহেল আহমদকে সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করা হলো।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বর্ণিত কমিটি আগামী দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বরাবর জমা দিতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ