উপশহরে স্বপ্ন সুপার শপের চাকুরিচ্যুতের জের ধরে কর্মচারীদের বিক্ষোভ

প্রকাশিত:রবিবার, ২৮ ফেব্রু ২০২১ ০৭:০২

উপশহরে স্বপ্ন সুপার শপের চাকুরিচ্যুতের জের ধরে কর্মচারীদের বিক্ষোভ

সুরমাভিউ:-  সিলেট নগরীর উপশহরস্থ স্বপ্ন সুপার শপে কর্মচারীদের কিছু না জানিয়ে হঠাৎ করে চাকুরী থেকে বাদ দেওয়ায় অভিযোগ পাওয়া গেছে। প্রতিদিনের মতো রোববার সকালে কর্মচারীরা কর্মস্থলে আসলে স্বপ্ন সুপার শপের কর্মকর্তারা কর্তৃপক্ষ কোন ঘোষণা ছাড়াই তাদেরকে চাকুরী থেকে বাদ দেওয়ার কথা জানায়। এসময় কর্মচারীরা প্রতিবাদ জানায়।

জানা যায়, কর্মচারীরা প্রতিদিনের ন্যায় রোববার সকালে কর্মস্থলে আসলে তাদের হাতে রিজাইন লেটার ধরিয়ে দেওয়া হয়। এনিয়ে কর্তৃপক্ষ ও কর্মচারীদের মধ্যে উত্তেজনা সৃষ্টির হয়। চাকুরী থেকে বাদ দেওয়ার কারনে প্রতিবাদ জানায় কর্মচারীরা। আন্দোলনের ফলে শপের সাটার বন্ধ করে দেওয়া হয়। ফলে দূর্ভোগে পড়েন ক্রেতা সাধারণ। পরে আন্দোলনকারী কর্মচারীদের নিয়ে কর্মকর্তারা আলোচনায় বসলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্বপ্ন সুপার শপের কয়েকজন কর্মচারীরা জানান, প্রতিদিনের মতো আজ সকালে কর্মস্থলে আসলে কর্তৃপক্ষ আমাদের হাতে রিজাইন লেটার হাতে ধরিয়ে দেন। তাতে লেখা আমাদের ব্যক্তিগত কারণে চাকুরী থেকে অব্যহতি নিচ্ছি। অথচ আমাদের পক্ষ থেকে এ ধরণের কোনো রিজাইন লেটার কর্তৃপক্ষের কাছে দেওয়া হয়নি। করোনা ভাইরাসের ফলে আমরা এমনিতেই পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছি। তার মধ্যে হঠাৎ করে কর্তৃপক্ষের এমন সিদ্ধান্ত আমাদের হতভম্ব করে দেয়। এখন আমরা আমাদের পরিবারকে কি জবাব দিবো তা আমাদের জানা নেই। এব্যাপারে প্রশাসনের উর্ধ্বতন মহলের আশু হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে স্বপ্নের উপশহর কার্যালয়ের ম্যানেজার হুমায়ুনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ধরনের কোন ঘটনা এখানে ঘটেনি। কর্মচারীদের চাকুরিচ্যুত করার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, কাউকে চাকরি থেকে অব্যহত প্রদান করা হয়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ