২৫নং ওয়ার্ড যুবদলকে উজ্জ্বীবিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : খন্দকার মুক্তাদির

প্রকাশিত:শনিবার, ২৭ ফেব্রু ২০২১ ১০:০২

২৫নং ওয়ার্ড যুবদলকে উজ্জ্বীবিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : খন্দকার মুক্তাদির

সুরমাভিউ:- বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, জাতীয়তাবাদী যুবদলকে শক্তিশালী ও গতিশীল করতে নব গঠিত নেতৃবৃন্দকে নিরলসভাবে কাজ করতে হবে। সকলকে সাথে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে যুবদলকে রাজপথের আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করেছিলেন। এ ওয়ার্ডে যুবদলকে উজ্জ্বীবিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় ২৫নং ওয়ার্ড যুবদলের নব গঠিত আহ্বায়ক কমিটির সংক্ষিপ্ত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

২৫নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মো. মেহেরাজ হোসেন রাজুর সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহ্বায়ক মো. মজনু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোতাহির আলী মাখন, বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনি।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ২৫নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. অপু আহমদ তালুকদার, যুগ্ম আহ্বায়ক বাবলু আহমদ, যুগ্ম আহ্বায়ক মো. লোকমান আহমদ, সদস্য মো. সারোয়ার হোসেন মাছুম, জাবেদ আহমদ, মো. লায়েক আহমদ, মো. বাচ্চু মিয়া, আরমান আলী লালা প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ