সাস্টিয়ান ইন সুনামগঞ্জের শীতকালীন পিকনিক সম্পন্ন

প্রকাশিত:শনিবার, ২৭ ফেব্রু ২০২১ ০৮:০২

সাস্টিয়ান ইন সুনামগঞ্জের শীতকালীন পিকনিক সম্পন্ন
সুরমাভিউ:- গত ২৬ ফেব্রুয়ারি ২০২১ খ্রি. সুনামগঞ্জ জেলায় অবস্থানরত সাস্টিয়ানদের বৃহৎ সংগঠন ‘সাস্টিয়ান ইন সুনামগঞ্জ’ এর আয়োজনে শীতকালীন পিকনিক-২০২১ সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার সাদা পাথরে অনুষ্ঠিত হয়।
এতে সুনামগঞ্জ জেলার সন্তান ও সাস্টিয়ান এবং সুনামগঞ্জ জেলায় চাকুরী সুবাদে অবস্থানকারী সাস্টিয়ানরা অংশগ্রহণ করেন। দিনভর নানা আয়োজনের মধ্য দিয়ে অংশগ্রহণকারীগণ দিনটি অতিবাহিত করার পর সন্ধ্যায় রেফেল ড্র অনুষ্ঠিত হয়। ‘সাস্টিয়ান ইন সুনামগঞ্জ’ এর পিকনিকে যোগ দেন সুনামগঞ্জের কৃতি সন্তান ও বর্তমানে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য। ফলে পিকনিকের সৌন্দর্য আরও বহুগুণ বেড়ে যায়।
‘সাস্টিয়ান ইন সুনামগঞ্জ’ এর আয়োজক কমিটির অন্যতম সদস্য ও বিশ্বম্ভরপুর উপজেলার ৩ বছরেরও অধিক কাল উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সাবেক ইউএনও (বর্তমানে উপপরিচালক, বিডা, সিলেট) সমীর বিশ্বাস জানান যে, প্রতি বছরের ন্যায় এবারও ‘সাস্টিয়ান ইন সুনামগঞ্জ’ এর শীতকালীন পিকনিক অনুষ্ঠিত হয়েছে।
সকলের অংশগ্রহণে একটি সুন্দর দিন সাদা পাথরে অতিবাহিত করা হয়েছে। এধরনের আয়োজন যে কোন সাস্টিয়ানের দুর্দিনে সকলের স্বত:স্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে সহযোগিতা করে থাকে। উল্লেখ্য ‘সাস্টিয়ান ইন সুনামগঞ্জ’ এর একটি অন্যতম প্রধান কাজ হচ্ছে কোন সাস্টিয়ান জটিল রোগে আক্রান্ত হলে তার জন্য ফান্ড সংগ্রহ করা এবং চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িতে দেওয়া।

এ সংক্রান্ত আরও সংবাদ