সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ ফেব্রু ২০২১ ১০:০২

সিলেটে ব্যাংক কর্মকর্তা মওদুদ হত্যার প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  অগ্রণী ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদ হত্যার প্রতিবাদে মৌলভীবাজার ব্যাংক অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে  মানববন্ধন অনুষ্ঠিত হয়ছে।
বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে শহরের চৌমোহনায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, ব্যাংক অফিসার এসোসিয়েশনের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক জুনেদ আহমদসহ মানববন্ধন কর্মসূচিতে সকল সরকারি-বেসরকারি ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।
মর্মান্তিক হত্যাকান্ডের তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের কঠোর দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয়।
উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারী বিকালে জৈন্তাপুরের হরিপুর থেকে একটি সিএনজি অটোরিকশা যোগে নগরীর বন্দরবাজারে আসেন ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমেদ (৩৫)। সেখানে চালক নোমান হাছনুরের (২৮)এর সাথে ভাড়া নিয়ে বাগবিতণ্ডা হয় মওদুদের। তখন হাছনুরসহ সিএনজি অটোরিকশা চালকরা মওদুদ আহমদকে বেধড়ক মারধর করেন। এতে তিনি গুরুতর আহত হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর পর হত্যাকাণ্ডকে সড়ক দুর্ঘটনা বলে প্রচার চালান পরিবহন শ্রমিকরা।
নিহত মওদুদের বড়ভাই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের টুকেরগাঁও পশ্চিমপাড়া গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজি অটোরিকশাচালক নোমান হাছনুরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামী করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ