সমকালের প্রতিনিধি আখতার’র বোনের মৃত্যু, ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ’র শোক

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ ফেব্রু ২০২১ ০৯:০২

সমকালের প্রতিনিধি আখতার’র বোনের মৃত্যু, ছাতক অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ’র শোক

ছাতক প্রতিনিধি:- ছাতকের সিনিয়র সাংবাদিক (দৈনিক সমকাল/এশিয়ান এইজ/উত্তরপূর্ব) পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি  শাহ্ মোঃ আখতারুজ্জামানের ছোট বোন মোছাম্মদ ইয়াসমিন নাহারের মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ছাতক অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এক বিবৃতিতে মোছাম্মদ ইয়াসমিন নাহার এর মৃত্যুতে গভির শোক ও  শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ছাতক অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি সাকির আমিন, সহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, কমলকান্ত রায় তালুকদার, আব্দুল ছালিক মিলন তালুকদার, আবু খালেদ, ফজল উদ্দিন,মেহেদী হাসান খালেদ, সাধারণ সম্পাদক অলিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ রুনু,হেলাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মিলাদ হোসেন শুভ,আক্তার হোসেন, অর্থ সম্পাদক মাওলানা আবু-তাহের,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম বিন আশরাফী,প্রকাশনা সম্পাদক শংকর দাস,ক্রীড়া সম্পাদক জামরুল ইসলাম রেজা,সদস্য বাদশাহ মিয়া, সুজিত রায় প্রমুখ সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত বুধবার রাত সোয়া ১০টায় সাংবাদিক শাহ্ মো.আখতারুজ্জামানের ছোট বোন মোছাম্মদ ইয়াসমিন নাহার সিলেটের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের ইদনপুর (বড়) গ্রামের সৌদি প্রবাসী আলহাজ্ব বশির উদ্দিনের স্ত্রী। মৃতুকালে তার বয়স হয়ে ছিলো ৪৫ বছর। বৃহস্পতিবার বেলা ১১টায় নামাজে যানাজা শেষে গ্রামের পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে। তিনি কিডনীসহ নানা জটিল রোগে ওই হাসপাতালের আইসিই বিভাগে চিকিৎসাধীন ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ