যুবদল নেতা মঈনুল ইসলাম মঞ্জুরের পিতৃবিয়োগে কেন্দ্রীয় সাংগঠনিক টিমের শোক

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ ফেব্রু ২০২১ ০৯:০২

যুবদল নেতা মঈনুল ইসলাম মঞ্জুরের পিতৃবিয়োগে কেন্দ্রীয় সাংগঠনিক টিমের শোক

সুরমাভিউ:- সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মঈনুল ইসলাম মঞ্জুরের পিতা দক্ষিণ সুরমার কৃতি সন্তান, বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব, মোগলাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক আলহাজ্ব চুনু মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি সিলেট বিভাগীয় টিমের প্রধান দায়িত্বপ্রাপ্ত সহিদ উল্লাহ তালুকদার ও আনসার উদ্দিন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দরা বলেন, আলহাজ্ব চুনু মিয়া সমাজে অনেক উন্নয়নমূলক কর্মকান্ড করেছেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে মোগলাবাজার ইউনিয়নের মানুষের সুখে, দুঃখে সব সময় কাছে ছিলেন। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা কখনো পূরণ হবার না। তিনি তার কর্মের মাধ্যমে মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন আজীবন। তারা পরিবারের অন্যান্য সদস্যদের ধের্য্য ধারণের জন্য মহান রাব্বুল আল আমিনের দরবারে দোয়া করেন।

উল্লেখ্য, আলহাজ্ব চুনু মিয়া ২২ ফেব্রুয়ারি ৯টা ১৫ মিনিটের সময় সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি……………..রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ৩ মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ