ছাতকের সিংচাপইড়ে গজল সন্ধ্যা ও দোয়া মাহফিল

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৫ ফেব্রু ২০২১ ০৯:০২

ছাতকের সিংচাপইড়ে গজল সন্ধ্যা ও দোয়া মাহফিল
ছাতক প্রতিনিধি:-  ছাতকের সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামের শিশু-কিশোরদের উদ্যোগে আয়োজিত ইসলামি গজল সন্ধ্যা, কুরআন তেলাওয়াত, মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।
সিংচাপইড় প্রাইমারি স্কুল মাঠে বুধবার দুপুর থেকে শুরু হওয়া এ মাহফিল চলে মধ্যরাত পর্যন্ত। মাহফিলে মিলাদ পরিচালনা করেন হাফিজ ক্বারি আব্দুল হাই কাহিদ, হাফিজ ক্বারি জামাল উদ্দিন ও ক্বারি জুয়েল আহমদ এবং দোয়া পরিচালনা করেন মাওলানা আহমদ হোসাইন। এতে সভাপতিত্ব করেন মুরব্বী হাজী আব্দুস সালাম।
সংগঠক এমরান আহমদের পরিচালনায় মাহফিলে ইসলামী সংগীত পরিবশেন করেন ইসলামি সংগীত শিল্পী কবি আনোয়ার হোসাইন গোলজার, এম শামীম আহমদ, হাফিজ ক্বারি আব্দুল কাইয়ূম মিঠু, ক্বারি বদরুদ্দোজা রেদুওয়ান, মো. ইয়াছিন আরাফাত, ছাব্বির আহমদ, মুহাদ্দিস আলী, শিশু শিল্পী গুফরান আহমদ, জুবেল আহমদ ও ছাইম আহমদ, কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ ক্বারি আব্দুল কাইয়ূম মিঠু, হাফিজ লোকমান হোসেন, হাফিজ আল আমিন, ক্বারি বদরুদ্দোজা রেদুওয়ান, আলমগীর হোসাইন, গুফরান আহমদ প্রমূখ।
এসময় আয়োজক কমিটির আব্দুল হালিম, মুরসালিন, বদরুল, শাহ আলী, আকতার, রাহীম, সুয়েব, জাকির, মাসুদ, ইমন, মাজহারুলসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।
এরআগে স্থানীয়দের নিয়ে ক্বেরাত ও গজল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারি ৬জনসহ মোট ৩৬জনকে পুরস্কৃত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ