৪ কোটি ৭৮ লক্ষ টাকার মাদক ধ্বংস করল সিলেট বিজিবি

প্রকাশিত:বুধবার, ২৪ ফেব্রু ২০২১ ০৬:০২

৪ কোটি ৭৮ লক্ষ টাকার মাদক ধ্বংস করল সিলেট বিজিবি

সুরমাভিউ:- সিলেটে বিজিবি ৪ কোটি ৭৮ লক্ষ ৬৭ হাজার ৩৩০ টাকার মাদক ধ্বংস করেছে। এই সব মাদক দ্রব সিলেটের বিভিন্ন সীমান্ত থেকে গত দেড় বছরে আটক করে রেখে ছিলো বিজিবি।

বুধবার বেলা ১২ টায় সিলেট-৪৮ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এ মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বিজিবি উত্তরপূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান,সেক্টর কমান্ডার মোহাম্মদ আমিরুল ইসলাম পিএসসি, ৪৮ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল আহমেদ ইউসুফ জামিল, পিবিজিএম, পিএসসি সহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তা বৃন্দ।

মাদকদ্রব্যগুলোর মধ্যে ১৯ হাজার ৮৮ বোতল ভারতীয় বিভিন্ন মদ, চার হাজার ২১ বোতল ফেন্সিডিল, নয় হাজার ৭৯৩ ইয়াবা ও ৯১ কেজি গাঁজা ও ৬ লাখ ৬৯ হাজার ভারতীয় বিড়ি রয়েছে সহ বিপুল পরিমান ইয়াবা ট্যাবেলেট, তামাকপাতা, ফেন্সিডিল, তামাক পাতা বিভিন্ন ধরনের মাদক দ্রব্য।

বিজিবি-৪৮ ব্যাটালিয়নের অধিনায়ক আহমদ ইউসুফ জামিল জানান, ২০১৯ সালের ১৩ জুন থেকে ২০২১ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত বিভিন্ন সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা এসব মাদক দ্রব্যগুলো উদ্ধার করা হয়।

বিজিবি উত্তরপূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান বলেন সীমান্ত দিয়ে মাদক প্রবেশ বন্ধে বিজিবির তৎপরতা আরও বাড়ানো হয়েছে। তিনি মাদকের কুফল সম্পর্কে জন সচেতনা বৃদ্ধির জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ