মোহাম্মদপুর স্পোটিং ক্লাবের ক্রিকেট লীগের উদ্বোধন ও নতুন জার্সি উম্মোচন

প্রকাশিত:বুধবার, ২৪ ফেব্রু ২০২১ ০৭:০২

মোহাম্মদপুর স্পোটিং ক্লাবের ক্রিকেট লীগের উদ্বোধন ও নতুন জার্সি উম্মোচন

সুরমাভিউ:- মোহাম্মদপুর স্পোটিং ক্লাবের উদ্যোগ ৬নং ওয়ার্ড ক্রিকেট লীগ ২০২১ইং এর শুভ উদ্বোধন ও নতুন জার্সি উম্মোচন অনুষ্ঠান সম্পন্ন। গত রোববার (২১শে ফেব্রুয়ারি) মোহাম্মদপুর উত্তরের ক্রিকেট মাঠে এই অনুষ্টান অনুষ্টিত হয়।

মোহাম্মদপুর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোহাম্মদ রুমেলের সভাপতিত্বে ও মোহাম্মদপুর সমাজ কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক মহিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি আসাদুজ্জামান নুর  বলেন খেলাধুলা মানুষের মনকে প্রফুল্ল্য রাখে। সুস্থ ভাবে বাচার জন্য খেলাধুলা অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তিনি মোহাম্মদপুর ক্রিকেট স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে ক্রিকেট লীগ পরিচালনার জন্য দেশ এবং প্রবাসী যারা সার্বিক সাহায্য সহযোগিতা করছেন তাদের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মোহাম্মদপুর স্পোর্টিং ক্লাব ক্রিকেট লীগের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অগ্রগামী সমাজ কল্যান যুব সংঘের সাধারণ সম্পাদক মোহাম্মদ শহীদুল ইসলাম সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশনের সহ -সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, অগ্রগামী সমাজ কল্যান যুব সংঘের অর্থ সম্পাদক সেলিম মিয়া, মোহাম্মদ পুর সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি নেছার আহমদ, সাধারন সম্পাদক মুজিবুর রহমান মন্জু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সায়েম মিয়া, মহসিন মিয়া, নাজিম উদ্দিন রাহিম, ধবির মিয়া, মোহাম্মদপুর স্পোর্টিং ক্লাবের অধিনায়ক মুজিবুর রহমান অপু, সহ অধিনায়ক আজমল হোসেন, নজরুল মিয়া, আতিকুর রহমান চুনু, হাফিজ বেলাল আহমদ, হাফিজ মাহবুবুর রহমান মাসুম, কামরুল ইসলাম, হাফিজ রায়হান আহমদ, ফাহিম মিয়া, ইমরান মিয়া, হাফিজ মখলিছুর রহমান সফি, আদিল মিয়া, পারবেজ মিয়া, হাফিজ সোহাগ আহমদ, নায়েম আহমদ, হাফিজ ইসলাম উদ্দিন, রুহান মিয়া, তাজুল ইসলাম, সাব্বির মিয়া, শেখ ইমন, শেখ রিমন, উমায়ের, মাহিদ হোসেন, সাইদুল ইসলাম, সামির মিয়া।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উক্ত সংস্থার সদস্য মামুনুর রশিদ। খেলার ধারাভার্ষকার হিসেবে উপস্থিত ছিলেন মোতাহের আলী খান ও মুসফিকুর রাফি। মোহাম্মদপুর স্পোর্টিং ক্লাব বনাম নবদিগন্ত স্পোর্টিং ক্লাবের মধ্যে দিয়ে খেলার আনুষ্ঠানিকতা শুরু  হয়। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ