বিশিষ্ট কমিউনিটি নেতা এনাম উল হক চৌধুরীর দাফন সম্পন্ন

প্রকাশিত:বুধবার, ২৪ ফেব্রু ২০২১ ১০:০২

বিশিষ্ট কমিউনিটি নেতা এনাম উল হক চৌধুরীর দাফন সম্পন্ন

সুরমাভিউ:- সিলেট জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী’র বড় ভাই এবং লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরীর চাচাতো ভাই  যুক্তরাজ্যে বসবাসরত কমিউনিটি নেতা বিসিএর সিনিয়র ভাইস চেয়ারম্যান জালালাবাদ এসোসিয়েশন ইউ কের কোষাধক্ষ্য শাহবাগ জামেয়া ক্বাসিমুল উলুম মাদ্রাসার ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান এনাম উল হক চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার লন্ডন সময় বাদ জোহর সুইনডন শাহজালাল জামে মসজিদে তাঁর নামাযে শেষ  জানাযা সম্পন্ন হয়। এর পূর্বে একই মসজিদে সোমবার ৩টি জানাযা, মঙ্গলবাজার ২টি জানাযা অনুষ্ঠিত হয়।

জানাযায় বিসিএ, জালালাবাদ এসোসিয়েশন, লন্ডন বাংলা প্রেসক্লাব, কমিউনিটি বিভিন্ন র্পর্যায়ে নেতৃবৃন্দ ও আত্মীয় স্বজন জানাযা নামাজে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, কমিউনিটি নেতা এনাম উল হক চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১৯ ফেব্রুয়ারি বিকেল ৫টায় লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৩ ছেলে ৪ ভাই ২ বোন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর মৃত্যুতে প্রবাসী কমিউনিটিতে ও তার জন্মস্থান সিলেটে শোকের ছায়া মেনে আসে। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ