মৌলভীবাজার-হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এরা বরাক নদের সেতুর ভিত্তি প্রস্তর স্হাপন

প্রকাশিত:মঙ্গলবার, ২৩ ফেব্রু ২০২১ ১১:০২

মৌলভীবাজার-হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এরা বরাক নদের সেতুর ভিত্তি প্রস্তর স্হাপন
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  বহুল প্রতিক্ষিত এরা বরাক নদের ওপর সেতু নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপ করা হয়েছে। মৌলভীবাজার জেলা ও হবিগঞ্জ জেলার মধ্যবর্তী সীমান্তে অবস্থিত এরা বরাক নদী। এখানে সেতু নির্মাণের ফলে দুই জেলার নতুন সংযোগ স্থাপন হবে। ঢাকা- সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি থেকে আধা কিঃ মিঃ  দূরে এই সেতু, অপর দিকে মৌলভীবাজার সদর উপজেলার কেশবচর গ্রামে রাস্তাটি সংযোগ হবে। ৯৬ মিটার দৈর্ঘ্য সেতু ও ১০০ মিটার সংযোগ সড়কসহ ব্যয় ধরা হয়েছে প্রায় ৭ কোটি টাকা।
টিএম জেবি কনষ্ট্রাকশন এই কাজটি সম্পন্ন করবে।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিকভাবে ভিত্তি প্রস্তর স্হাপন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ ও হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য শাহ নেওয়াজ মিলাদ গাজী।
স্থানীয় ইউপি সদস্য হাজী ইলিয়াছ মিয়া’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন,সদর উপজেলা প্রকৌশলী আলমগীর হোসেন, ১নং খলিলপুর ইউনিয়নের চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু, ৫নং আউশকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, আবু মিয়া চৌধুরী, ইউ পি সদস্য আহমদ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক আরমান হোসেন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ