বিশ্বনাথে মরহুম আলহাজ আশিক আলী (রহঃ) স্বরনে দোয়া মাহফিল

প্রকাশিত:মঙ্গলবার, ২৩ ফেব্রু ২০২১ ০৯:০২

বিশ্বনাথে মরহুম আলহাজ আশিক আলী (রহঃ) স্বরনে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রতিনিধি:- সিলেটের বিশ্বনাথ দেওকলস ফুরনিয়া হাফিজিয়া মাদরাসার আজীবন দাতা সদস্য মরহুম আলহাজ আশিক আলী (রহঃ) খতমে কোরান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

এই সময় মরহুমের জীবনি নিয়ে আলোচনা করা হয় তার জীবনীতে বার বার যে কথাটি আসে তা হল তিনি এবং তিনির পরিবার দেওকলস ফুরকানিয়া মাদরাসার একজন অভিবাক হিসাবে মাদরাসার সকল ধরনের সহযোগীতা ছিল উল্লেখ যোগ্য । যা কিয়ামত পর্যন্ত তার সহযোগীতা বহন করবে।

মরহুম আলহাজ আশিক আলী (রহঃ) বড় ভাই বীর মুক্তিযোদ্ধা আলী ওরফে এনাম চৌধুরী, এলাকার প্রবীণ মুরব্বি আলহাজ্ব মসহুদ আহমদ, প্রবীণ মুরব্বি আলহাজ্ব মুখলিছুর রহমান দেওকলস ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফিজ মুহিবুর রহমান সাহেব, দেওকলস ফুরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার সহকারি শিক্ষক হাফিজ নিজাম উদ্দিন, উপস্থিত ছিলেন সিরাজ আহমেদ, মইন উদ্দিন, সুহেল মিয়া, কাওসার আহমেদ, সাইফুর রহমান, হাফিজ মাহমুদুর রাহমান, আবিদুর রহমান, জিয়াউল হক, রাফসান আহমেদ।

দেওকলস ফুরকানিয়া মাদরাসা প্রতিষ্টাতা পরিবার হাজী খলিলুর রহমান, হাজী খালিছুর রহমান, মোহাম্মদ ফজলুর রহমান, মুহতামিম হাফিজ মুহিবুর রহমান, মোহাম্মদ লুৎফুর রহমানসহ তাদের পরিবারের প্রতি সমেবেধনা জ্ঞাপন করেন।
পরিশেষে সকল দেশ বিদেশ প্রবাসীদের পরিবারের সুস্থতা কামনা ও মৃত মা-বাবাসহ সকল আত্মীয় স্বজনের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

উল্লেখ্য : মরহুম আলহাজ আশিক আলী (রহঃ)
২৪ জানুয়ারি বাংলাদেশ সময় সকাল 5.30 মিনিট এর সময় আমেরিকা একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ